ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরের বসন্তপুর ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনে কমিটি বিলুপ্ত
  • মাহফুজুর রহমান
  • ২০২০-১১-০৮ ২১:৫৯:৫৬
রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন গতকাল ৮ই নভেম্বর বিকালে উদয়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন গতকাল ৮ই নভেম্বর বিকালে উদয়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
  বসন্তপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রিয়াদ হাসান প্লাবনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মোঃ সুমনের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডঃ সফিকুল হোসেন সফিক, অন্যান্যের মধ্যে বসন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা মোঃ বদিউজ্জামান, বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ মান্নান মিয়া, সাধারণ সম্পাদক মির্জা মোঃ ফরিদুজ্জামান, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সামছুল সালেহীন অপু, সাধারণ সম্পাদক শেখ মোঃ রুহুল আমিন প্রমুখ বক্তব্য রাখেন।
  সম্মেলনে বসন্তপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি গঠনের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্তসহ প্রয়োজনীয় কাগজপত্র সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের কাছে পৌঁছে দেয়ার নির্দেশনা দেয়া হয়।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ