ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির বীর মুক্তিযোদ্ধা আজিজ শিকদারের ইন্তেকাল॥সোনাপুরে দাফন সম্পন্ন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-০৮ ২২:০৩:১০
বালিয়াকান্দি উপজেলার সোনাপুরের মীর মশাররফ হোসেন ডিগ্রী কলেজের মাঠে গতকাল ৮ই নভেম্বর রাত সাড়ে ৮টায় সোনাপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলাম জানাযার নামাজ অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার সোনাপুর গ্রামের বাসিন্দা এবং জাসদ (ইনু)’র কেন্দ্রীয় কার্যকরী কমিটির সহ-সম্পাদক আশরাফুল হক ঝন্টু’র পিতা বীর মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলাম আজিজ শিকদার (৭৩) ইন্তেকাল করেছেন।
  গত ৭ই নভেম্বর বেলা সাড়ে ১১টার দিকে রাজধানী ঢাকার লালমাটিয়া এলাকার মিলেনিয়াম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
  গতকাল ৮ই নভেম্বর রাত সাড়ে ৮টায় বালিয়াকান্দি উপজেলার নিজ গ্রাম সোনাপুরের মীর মশাররফ হোসেন ডিগ্রী কলেজের মাঠে জানাযার নামাজ শেষে তার মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
  জানাযার পূর্বে বালিয়াকান্দি উপজেলা পরিষদের পক্ষে উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার বেগম আম্বিয়া সুলতানা, বালিয়াকান্দি থানার পক্ষে ওসি মোঃ তারিকুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে সাবেক কমান্ডার আব্দুল মতিন ফেরদৌসসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
  এছাড়াও নবাবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসান আলী, কালুখালী উপজেলার মাঝবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম ও সাওরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম আলীসহ গণমান্য ব্যক্তিবর্গ, বীর মুক্তিযোদ্ধাগণ ও বিভিন্ন শ্রেণী-পেশার বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।
  পারিবারিক সূত্রে জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলাম আজিজ শিকদার দীর্ঘদিন যাবৎ কিডনী ও হৃদরোগে ভুগছিলেন এবং সর্বশেষ নিউমোনিয়াতে আক্রান্ত হয়েছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ পুত্র ও ৪ কন্যাসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
  জাসদের কেন্দ্রীয় নেতা আশরাফুল হক ঝন্টু’র পিতার মৃত্যুতে জাসদের কেন্দ্রীয় সভাপতি হাসানুল হক ইনু এমপি এবং সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি গভীর শোক প্রকাশ করেছেন। গতকাল ৮ই নভেম্বর এক শোকবার্তায় তারা মরহুমের রূহের মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবার ও স্বজনদের প্রতি সমবেদনা জানান।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ