ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
আইডিইবি’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাজবাড়ীতে র‌্যালী
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২০-১১-০৮ ২২:০৬:২৪
গণপ্রকৌশল দিবস ও আইডিইবি’র ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল ৮ই নভেম্বর সকালে রাজবাড়ীতে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

 গণপ্রকৌশল দিবস ও ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি)’র ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী(সুবর্ণ জয়ন্তী) উপলক্ষে রাজবাড়ীতে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।
  আইডিইবি’র রাজবাড়ী জেলা শাখার আয়োজনে গতকাল ৮ই নভেম্বর সকালে সংগঠনের কার্যালয়ের সামনে থেকে ‘নীল অর্থনীতি এনে দেবে সমৃদ্ধি’-প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য র‌্যালীটি বের হয়ে প্রধান সড়ক দিয়ে রেলগেট এলাকা প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমীর সামনে এসে সমাপ্ত হয়।
  র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী, আইডিইবি’র জেলা শাখার সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক মিয়া, সহ-সভাপতি মোঃ আজিম উদ্দিন, নব কুমার দত্ত, মোঃ হাসমত আলী, সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেনসহ আইডিইবি’র নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন।
  গণপ্রকৌশল দিবস ও আইডিইবি’র ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জেলা আইডিইবি’র পক্ষ থেকে দেশবাসী, সংগঠনের সদস্য ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানানো হয়।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ