ঢাকা বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
আমেরিকা প্রবাসী আনিছের পক্ষ থেকে রাজবাড়ীর মিজানপুরে খাদ্য ও নগদ অর্থ বিতরণ
  • রফিকুল ইসলাম
  • ২০২০-০৫-১৯ ১৫:০১:১১
করোনা পরিস্থিতিতে লকডাউনের কারণে কর্মহীন রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের ৪শত দরিদ্র পরিবারের মাঝে গতকাল ১৯শে মে আমেরিকা প্রবাসী ও রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আনিছুর রহমানের পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিত

করোনা পরিস্থিতিতে লকডাউনের কারণে কর্মহীন ও আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের ৪শত দরিদ্র পরিবারের মাঝে আমেরিকা প্রবাসী ও রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং রাজবাড়ী ডিস্ট্রিক্ট এসোসিয়েশন ইউএসএ ইনক্-এর সাধারণ সম্পাদক মোঃ আনিছুর রহমানের পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। 
  গতকাল ১৯শে মে সকালে মিজানপুর ইউপির বাগমারা গ্রামে মোঃ আনিছুর রহমানের পৈত্রিক বাড়ী “শিকদার বাড়ী” থেকে এই ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 
  ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণকালে আনিছুর রহমানের চাচা আকরাম শিকদার, মিজানপুর ইউনিয়ন পশ্চিমাঞ্চল আওয়ামী লীগের সভাপতি প্রদীপ কুমার কর, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু তালেব শিকদার, সাবেক ছাত্রলীগ নেতা ইমরান শিকদার ও চঞ্চল শিকদার প্রমুখ উপস্থিত ছিলেন। 
  বিতরণকৃত ঈদ উপহার খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি চিনি, আধা কেজি লবণ, ১ প্যাকেট সেমাই ও ১টি সাবান।
  এ ছাড়াও প্রয়োজন অনুযায়ী কর্মহীন শতাধিক পরিবারকে নগদ অর্থ সহায়তাও প্রদান করা হয়।
  ঈদ উপহার প্রাপ্ত দরিদ্র পরিবারগুলো দুর্যোগকালে তাদের পাশে থাকায় আমেরিকা প্রবাসী মোঃ আনিছুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

 

জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনীতে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ
একই জমি দুইবার বিক্রির অভিযোগে প্রতারক মজিবরের বিরুদ্ধে আদালতে মামলা॥সমন জারি
অর্থনৈতিক শুমারির ২দিনের প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন
সর্বশেষ সংবাদ