ঢাকা শুক্রবার, মে ১৭, ২০২৪
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে নিউইয়র্কে প্রবাসী বাংলাদেশীদের মধ্যে ত্রাণ বিতরণ
  • যুক্তরাষ্ট্র থেকে বিশ্বজিৎ দে বাবলু
  • ২০২০-০৫-১৯ ১৫:০২:২২
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যাগে গত ১৮ই মে বিকালে নিউইয়র্কের বাংলাদেশী অধ্যুষিত জ্যাকসন হাইটসের ‘খাবার বাড়ী’ রেস্টুরেন্টের সামনে প্রবাসী বাংলাদেশীদের মধ্যে খাদ্য সামগ্রী, ঈদ উপহার ও নিরাপত্তা সরঞ্জাম বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

যুক্তরাষ্ট্রে দীর্ঘ দুই মাসের অধিক সময় ধরে চলা লকডাউনের কারণে খাদ্য সংকটে পড়েছে প্রবাসী বাংলাদেশীরা। এ অবস্থায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যাগে প্রবাসী বাংলাদেশীদের মধ্যে খাদ্য সামগ্রী, ঈদ উপহার ও নিরাপত্তা সরঞ্জাম বিতরণ করা হচ্ছে। 
  এরই অংশ হিসেবে গত ১৮ই মে বিকালে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বাংলাদেশী অধ্যুষিত জ্যাকসন হাইটসের ‘খাবার বাড়ী’ রেস্টুরেন্টের সামনে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উদ্যোগে করোনা ভাইরাস পরিস্থিতিতে কর্মহীন হয়ে সংকটে পড়া বেশ কিছু প্রবাসী বাংলাদেশীর মধ্যে খাদ্য সামগ্রী, ঈদ উপহার ও নিরাপত্তা সরঞ্জাম বিতরণ করা হয়। 
  এ সময় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, মহিউদ্দিন দেওয়ান, আব্দুল হাসিব মামুন, হাজী এনাম, মোহাম্মদ সোলাইমান আলী, সাহানা রহমান, সরাফ সরকার, হোসেন রানা, জেহাদুল হক জেহাদ, হুমায়ন আহমেদ চৌধুরী, গোলাম কিবরিয়া, ও সহযোগী সংগঠনের নেতা কর্মীসহ কানেকটিকাট ও নিউজর্সি ষ্টেট ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
  ত্রাণ বিতরণকালে সংক্ষিপ্ত আলোচনা সভায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান বলেন মুজিব শতবার্ষিকীতে প্রাণঘাতী করোনা ভাইরাসের সৃষ্ট সংকটের কারণে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগে এখন থেকে শুধু মানব সেবায় নিয়োজিত থাকবে। 

 

সোলায়মান আলী যুক্তরাষ্ট্র আ’লীগের সহ-সভাপতি নির্বাচিত
পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়নের অগ্রগতি জাতিসংঘে তুলে ধরলেন প্রতিনিধি দল
নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেটে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
সর্বশেষ সংবাদ