ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
রাজবাড়ী ডিবি’র অভিযানে অপহৃত আওয়ামী লীগ নেতা উদ্ধার॥২জন গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-১২ ১৩:২২:১৪

রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি বজলুর রশিদ মিলন (৪৭)কে অপহরণ করে আটক রাখার ঘটনায় জড়িত জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাহিদুল আলম রাজুসহ ২জনকে ডিবির টিম গ্রেফতার করেছে। 
  এ ঘটনায় আওয়ামী লীগ নেতা বজলুর রশিদ মিলন গ্রেফতারকৃত রাজু ও মিজানুর রহমানসহ ৪জনের নাম উল্লেখের পাশাপাশি অজ্ঞাতনামা ৬/৭ জনকে আসামী করে রাজবাড়ী থানায় মামলা দায়ের করেন। মিলন আলীপুর ইউপির কোমরপাড়া গ্রামের বাসিন্দা। তিনি সিমেন্ট ও মাছ ব্যবসায়ী। 
  মামলার বাদী বজলুর রশিদ মিলন জানান, গতকাল ১২ই নভেম্বর বেলা ১১টার দিকে তিনি নিজ বাড়ী থেকে ব্যবসায়ীক কাজে রাজবাড়ী শহরে আসার পথে পান্না চত্বর এলাকার ইউ মার্কেটের খন্দকার লাইব্রেরীর সামনে (জেলা স্কুলের বিপরীতে) পৌঁছালে ১০/১২ জনের একদল যুবক গতিরোধ করে তার কাছে এক ১টাকা চাঁদা দাবী করে। তিনি চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা তাকে ভয়-ভীতি দেখিয়ে রেলওয়ে মাঠের (বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানের) পাশের একটি ক্লাব ঘরে নিয়ে আটকে রাখে এবং টাকা না দিলে হত্যা করা হবে বলে হুমকি দেয়। ওই সময় তিনি মোবাইল ফোনে বিষয়টি তার এলাকার (আলীপুর ইউনিয়ন) ছাত্রলীগের সভাপতি মিঠুকে বিষয়টি অবহিত করেন। পরে মিঠু বিষয়টি ডিবিকে অবহিত করলে তারা অভিযান চালিয়ে তাকে উদ্ধার করাসহ ২জনকে গ্রেফতার করে। 
  রাজবাড়ী ডিবি’র ওসি ওমর শরীফ জানান, খবর পেয়ে বিকাল ৩টার দিকে তারা রেলওয়ের শহরের রেলওয়ে ময়দানের ক্লাবে অভিযান চালিয়ে বজলুর রশিদ মিলনকে উদ্ধার এবং ঘটনার জড়িত নাহিদুল আলম রাজু ও মিজানুর রহমানকে গ্রেফতার করেন। 
  উল্লেখ্য, কয়েকদিন পূর্বে এক ছাত্রলীগ নেতাকে হত্যা চেষ্টার মামলায় রাজবাড়ীর ডিবি শহরের বেড়াডাঙ্গা এলাকার বাসিন্দা নাহিদুল আলম রাজুকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। পরে সে জামিনে মুক্তি পায়। 

নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ