ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
মীর মশাররফ হোসেনের জন্ম বার্ষিকী উপলক্ষে রাজবাড়ীতে ছড়া উৎসব ও সম্মাননা প্রদান অনুষ্ঠান আজ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-১২ ১৩:২২:৪৭

অমর কথাসাহিত্যিক মীর মশাররফ হোসেনের ১৭৩তম জন্ম বার্ষিকী উপলক্ষে ‘মীর মশাররফ হোসেন স্মৃতি সংসদ, রাজবাড়ী’র উদ্যোগে আজ ১৩ই নভেম্বর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে ছড়া উৎসব ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 
  মীর মশাররফ হোসেন স্মৃতি সংসদ, রাজবাড়ীর সভাপতি সাধারণ সম্পাদক এবং অনুষ্ঠান উদযাপন উপ-কমিটির আহ্বায়ক শাহ্ মুজতবা রশীদ আল কামাল জানান, দুই পর্বে বিভক্ত অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে- প্রথম পর্বে সকাল ১০টা থেকে উদ্বোধন অনুষ্ঠান, আলোচনা, স্বরচিত ছড়া পাঠ ও নামাজ- মধ্যাহ্নভোজের বিরতি, দ্বিতীয় পর্বে দুপুর ২টা থেকে ছড়া পাঠ, সম্মাননা প্রদান, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। 
  প্রথম পর্বে প্রধান অতিথি হিসেবে মীর মশাররফ হোসেন স্মৃতি সংসদ, রাজবাড়ীর প্রধান উপদেষ্টা ও রাজবাড়ী সরকারী কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর ড. ফকীর আব্দুর রশীদ, সম্মানীত বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর দিলীপ কুমার কর, সম্মিলিত সাংস্কৃতিক জোটের রাজবাড়ী জেলা শাখার সভাপতি ও জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক অসীম কুমার পাল, ফরিদপুর বর্ণমালা সাহিত্য পরিষদের সভাপতি কবি আবু জাফর দিলু এবং ২য় পর্বের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সম্মানিত বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, মাগুরা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ও এনাটোমী বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ আব্দুল্লাহ আল সাঈফ ও প্রাক্তন জেলা শিক্ষা অফিসার সৈয়দ সিদ্দিকুর রহমান। উভয় পর্বের অনুষ্ঠানেই সভাপতিত্ব করবেন মীর মশাররফ হোসেন স্মৃতি সংসদ, রাজবাড়ীর সভাপতি সালাম তাসির।     

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ