ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরের মিজানপুর ইউপির চরনারায়ণপুরে চেয়ারম্যান প্রার্থী টুকু’র বৈঠক
  • রফিকুল ইসলাম
  • ২০২০-১১-১৫ ১৩:৩৩:৩২
রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ আমিন উদ্দিন আহম্মেদ টুকু গতকাল ১৫ই নভেম্বর বিকালে চরনারায়ণপুর গ্রামে উঠান বৈঠকে বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ আমিন উদ্দিন আহম্মেদ টুকু’র সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 

  মিজানপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ১৫ই নভেম্বর বিকালে চরনারায়ণপুর গ্রামের চন্দ্র সরকারের বাড়ী সংলগ্ন বাগানে এই উঠান বৈঠকের আয়োজন করা হয়। ৬নং ওয়ার্ড মহিলা লীগের সভাপতি শাহিদা বেগমের সভাপতিত্বে এবং মিজানপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফুন্নাহার মিতা’র সঞ্চালনায় উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী মোঃ আমিন উদ্দিন আহম্মেদ টুকু, অন্যান্যের মধ্যে মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ সালাম বিশ্বাস, সহ-সভাপতি আজম মন্ডল, তালেব মন্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক ফিরোজ বিশ্বাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন, ইউপি আওয়ামী লীগ নেতা মাহবুবুর রহমান মিলন, সদর উপজেলা কৃষক লীগের সদস্য সচিব আলাউদ্দিন আলাল, সদর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি আফরিন মাহফুজা বেনু, মিজানপুর ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি তাপসী বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মেরিনা আক্তার, ইউপি সদস্য জহির মন্ডল, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হবি, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আলাউদ্দিন, চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম ও স্থানীয় যুবলীগ নেতা আনিস মৃধা প্রমুখ বক্তব্য রাখেন।  
  প্রধান অতিথির বক্তব্যে আমিন উদ্দিন আহম্মেদ টুকু আসন্ন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে দৃঢ় আশাবাদ ব্যক্ত করে মহিলা আওয়ামী লীগসহ আওয়ামী লীগ ও এর সকল অঙ্গ-সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের সার্বিক সমর্থন কামনা করেন এবং এখন থেকেই তার পক্ষে সকলকে নির্বাচনী কাজে নেমে পড়ার আহ্বান জানান। তিনি সবসময় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সাধারণ মানুষের পাশে ছিলেন, এখনও আছেন এবং ভবিষ্যতেও থাকবেন-উল্লেখ করেন।           

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ