ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
বালিয়াকান্দিতে প্রাথমিক শিক্ষক পরিবারের পক্ষ থেকে দেশসেরা প্রধান শিক্ষক শহিদুলকে সংবর্ধনা
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১১-১৭ ১৩:১৭:৩৯
বালিয়াকান্দিতে প্রাথমিক শিক্ষক পরিবারের পক্ষ থেকে গতকাল ১৭ই নভেম্বর জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হওয়া সাবলম্বী ইসলামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলামকে সংবর্ধনা প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

 রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে প্রাথমিক শিক্ষক পরিবারের পক্ষ থেকে জাতীয় শিক্ষা পদক ২০১৯-এ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হওয়া সাবলম্বী ইসলামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলামকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
  গতকাল ১৭ই নভেম্বর বেলা ১১টায় বালিয়াকান্দি সরকারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
  বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা শিক্ষা কর্মকর্তা আশরাফুল হক, বালিয়াকান্দি সরকারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান, আব্দুর কাদের, শিল্পী দাস প্রমি, উপজেলা রিসোর্স  সেন্টারের ইন্সট্রাক্টর খায়রুন নাহার, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ফেরদৌস খান টুটুল ও সংবর্ধিত প্রধান শিক্ষক শহিদুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন। 
  অনুষ্ঠানে বালিয়াকান্দি উপজেলা শিক্ষক পরিবারের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী দিয়ে দেশসেরা প্রধান শিক্ষক শহিদুল ইসলামকে সংবর্ধনা জানানো হয়।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ