ঢাকা বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
পাংশায় প্রশাসনের উদ্যোগে ২২০ জন শ্রমিক ও কর্মচারীর মাঝে ত্রাণ বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৫-২১ ০৪:৪৬:৫৫
করোনা সংকট মোকাবেলায় পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল বুধবার দুপুরে ২২০ জন শ্রমিক ও কর্মচারীর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ২০শে মে দুপুরে ৪০জন হোটেল শ্রমিক, ৮০জন মাইক্রো শ্রমিক ও ১শ’ জন দোকান কর্মচারীর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। 
  রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের নির্দেশনায় এবং এমপি পুত্র ও জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আশিক মাহমুদ মিতুলের সহযোগিতায় করোনা সংকট মোকাবেলায় শ্রমিক-কর্মচারীদের মাঝে মানবিক সহায়তা হিসেবে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। 
  দরিদ্র পরিবারের ২২০ জন শ্রমিক ও কর্মচারীর প্রত্যেকের ১০কেজি করে চাল, আলু ও ডাল বিতরণ করা হয়।
  জানা যায়, গতকাল বুধবার দুপুর দেড়টার দিকে পাংশা ফুড গোডাউন চত্বরে ত্রাণ সামগ্রী বিতরণের সময় পাংশার এসিল্যান্ড নুজহাত তাসনীম আওন, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এএফএম শফীউদ্দিন(পাতা), পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, পাংশার ওসিএলএসডি তারিকুল ইসলাম সবুজ, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহিদুল ইসলাম মারুফ ও বিশিষ্ট ব্যবসায়ী নাজমুল কাদের সবুজ প্রমূখ উপস্থিত ছিলেন।
  পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এএফএম শফীউদ্দিন পাতা জানান, রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সার্বিক দিক-নির্দেশনা এবং এমপি পুত্র ও জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুলের সহযোগিতায় করোনা সংকট মোকাবেলায় শ্রমিক-কর্মচারীদের মাঝে মানবিক সহায়তা হিসেবে উপজেলা প্রশাসন ত্রাণ সামগ্রী বিতরণের আয়োজন করে।

 

জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনীতে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ
একই জমি দুইবার বিক্রির অভিযোগে প্রতারক মজিবরের বিরুদ্ধে আদালতে মামলা॥সমন জারি
অর্থনৈতিক শুমারির ২দিনের প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন
সর্বশেষ সংবাদ