ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী ও গোয়ালন্দে ডিবির পৃথক অভিযানে ৫জন বিত্রেতা গ্রেফতার
  • মইনুল হক মৃধা
  • ২০২০-১১-১৯ ১৩:২৪:২৮
রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলায় ডিবি’র পৃথক অভিযানে ৪৭০ পিস ইয়াবাসহ ৫জন মাদক বিক্রেতা গ্রেফতার হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর ও গোয়ালন্দ উপজেলায় ডিবি’র পৃথক অভিযানে ৪৭০ পিস ইয়াবাসহ ৫জন মাদক বিক্রেতা গ্রেফতার হয়েছে। 
  গ্রেফতারকৃতরা হলো-গোয়ালন্দ পৌরসভাধীন ৬নং ওয়ার্ডের কাজীপাড়া এলাকার আজাদ শেখের ছেলে মিরাজ শেখ(২৫) এবং রাজবাড়ী সদর উপজেলাধীন বিভিন্ন এলাকার আশিক, আলামিন, ইনসান ও রাসেল। তাদের মধ্যে মিরাজের কাছ থেকে ৪৫ পিস, আশিকের কাছ থেকে ২২০ পিস, আলামিনের কাছ থেকে ১০০ পিস, ইনসানের কাছ থেকে ৮০ পিস ও রাসেলের কাছ থেকে ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।  
  রাজবাড়ী ডিবির ওসি ওমর শরীফ জানান, ইয়াবা বেচাকেনার গোপন সংবাদের ভিত্তিতে গত ১৮ই নভেম্বর বিকাল সাড়ে ৪টার দিকে এসআই মিলন চন্দ্র বর্মন ও এসআই মোজাম্মেল হকের নেতৃত্বে ডিবির একটি দল সদর উপজেলাধীন দাদশী ইউনিয়নের আগমাড়াই গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী আশিক, আলামিন, ইনসান ও রাসেলকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে মোট ৪২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা বিচারাধীন রয়েছে। 
  অপরদিকে, একই দিনগত রাত ৮টার দিকে এসআই বদিয়ার রহমানের নেতৃত্বে ডিবির আরেকটি দল গোয়ালন্দ পৌরসভাধীন কাজীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৪৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মিরাজকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে রাজবাড়ী ও গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকাল ১৯শে নভেম্বর তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ