ঢাকা বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
পাটুরিয়া ঘাট থেকে ছেড়ে যাত্রী বোঝাই একটি ফেরীকে রাজবাড়ীর দৌলতদিয়ায় ভিড়তে দেয়নি পুলিশ
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২০-০৫-২১ ০৪:৪৯:৫০
করোনা ভাইরাসের সংক্রমণ রোধে গতকাল ২০শে মে দুপুর ৩টার দিকে পাটুরিয়া ঘাট থেকে গাদাগাদি করা সহস্রাধিক যাত্রী নিয়ে ছেড়ে আসা ‘ফেরী ঢাকা’ দৌলতদিয়ার ৪নং ফেরী ঘাটে ভিড়তে গেলে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ ফেরীটি ঘাটে ভিড়তে না দিয়ে ফেরত পাঠায় -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ঈদুল ফিতরকে সামনে রেখে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা থেকে আসা যাত্রী পারাপার বন্ধ করতে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দিনের বেলা ফেরী চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে।  
  এ অবস্থায় গতকাল ২০শে মে দুপুর ৩টার দিকে পাটুরিয়া ঘাট থেকে ২টি এ্যাম্বুলেন্সসহ গাদাগাদি করা সহস্রাধিক যাত্রী নিয়ে ছেড়ে আসা ‘ফেরী ঢাকা’ নামের একটি ফেরী দৌলতদিয়ার ৪নং ফেরী ঘাটে ভিড়তে গেলে রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম-বার এর নির্দেশে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ ফেরীটিকে ঘাটে ভিড়তে না দিয়ে পাটুরিয়ায় ফেরত পাঠায়। 
  বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাট কার্যালয়ের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, কী কারণে পাটুরিয়া থেকে ছেড়ে আসা ফেরীটিকে পুলিশ দৌলতদিয়া ঘাটে ভিড়তে দেয়নি সেটা জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে ফেরীতে প্রচুর যাত্রী থাকার কারণে সেটিকে ভীড়তে দেয়া হয়নি। 
  এ ব্যাপারে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম-বার বলেন, পাটুরিয়া ঘাট থেকে যাত্রী বোঝাই করে ছেড়ে আসা ফেরীটির ব্যাপারে আমার কাছে তথ্য আসলে আমি গোয়ালন্দ থানার ওসি আশিকুর রহামন ও পরিদর্শক (তদন্ত) আবদুল্লাহ আল তায়াবীরকে সেটিকে দৌলতদিয়া ফেরী ঘাটে ভিড়তে না দেয়ার নির্দেশ দেই।
  উল্লেখ্য, করোনা ভাইরাস পরিস্থিতিতে এই প্রথম পাটুরিয়া ঘাট থেকে ছেড়ে আসা কোন যাত্রী বোঝাই ফেরী দৌলতদিয়া ঘাটে ভিড়তে দেওয়া হয়নি। 

 

জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনীতে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ
একই জমি দুইবার বিক্রির অভিযোগে প্রতারক মজিবরের বিরুদ্ধে আদালতে মামলা॥সমন জারি
অর্থনৈতিক শুমারির ২দিনের প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন
সর্বশেষ সংবাদ