ঢাকা বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
পাংশায় উবার চালকের পরিবারের চার সদস্যসহ রাজবাড়ী জেলায় নতুন করে করোনায় আক্রান্ত-৭
  • সোহেল মিয়া
  • ২০২০-০৫-২১ ০৪:৫৩:৪৪
রাজবাড়ী জেলার ৩টি উপজেলায় গতকাল ২০শে মে আরো ৭জন করোনা পজিটিভ রোগী সনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট ২৩জন করোনায় আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার ৩টি উপজেলায় গতকাল ২০শে মে আরো ৭জন করোনা পজিটিভ রোগী সনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট ২৩জন করোনায় আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে।  
  আক্রান্তদের মধ্যে পাংশা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের রঘুনন্দনপুর গ্রামের হাচেন শেখের ছেলে ঢাকা থেকে আসা উবার চালক মোঃ রফিকুল ইসলাম(৪২) ও তার স্ত্রী মনিরা বেগম(২৭), তাদের দুই শিশু কন্যা ঋথি(১১) ও হাফসা(৫) এবং রাজবাড়ী শহরের ধুঞ্চি গ্রামের বাসিন্দা সদর হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন মোঃ আব্দুল আলীম(৪০)। আক্রান্তদের ৫জনকেই গতকাল বুধবার বিকালে রাজবাড়ী সদর হাসপাতালের ডেডিকেটেড কোভিড-১৯ ইউনিটে ভর্তি করা হয়েছে।
  আক্রান্ত অপর ২জনের মধ্যে পাংশা শহরের কুড়াপাড়ার বাসিন্দা এ্যাম্বুলেন্স চালক রমজান আলী(৩৩) এবং কালুখালীর একজনকে কালুখালী হাসপাতালের করোনা পজিটিভ ইউনিটে ভর্তি করা হয়েছে বলে এ তথ্য  জানান রাজবাড়ী সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম।
  সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম আরো বলেন, বুধবার দুপুরে ৩২ জনের নমুনার ফলাফল হাতে পেয়েছি সেখানে রাজবাড়ীর পাংশার বাহাদুরের একই পরিবারের ৪জনসহ মোট ৭জনের করোনা পজিটিভ। তারা সবাই বাড়ীতে আছেন। তারা ঢাকা থেকে এসেছেন। 
  এদিকে একই পরিবারের চারজন করোনায় আক্রান্ত হওয়ায় বাহাদুরপুরের রঘুনন্দনপুরের ৩০০ বাড়ী ও বাহাদুরপুর বাজারের দুটি দোকান লকডাউন ঘোষণা করেছেন পাংশা উপজেলা প্রশাসন। বিষয়টি নিশ্চিত করেছেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার।
  এদিকে রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটের ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন আরো জানান, করোনা পজিটিভ ইউনিটে ভর্তি থাকা ২জন নারী দৌলতদিয়া ইউপির মজিদ শেখের পাড়া(সাইনবোর্ড) এলাকার মরিয়ম বেগম(৪৫) এবং কিশোরী আদুরী(১৫) করোনা মুক্ত হয়ে গতকাল ২০শে মে বাড়ী ফিরেছেন। তারাসহ এ পর্যন্ত ১৪জন করোনা পজেটিভ রোগী সুস্থ্য ও করোনা মুক্ত হয়ে বাড়ী ফিরেছেন।
  উল্লেখ্য, জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী গতকাল ২০শে মে পর্যন্ত রাজবাড়ী জেলায় মোট ২৩জন করোনায় আক্রান্ত হয়েছে। তবে আইইডিসিআর-এর তথ্যমতে রাজবাড়ী জেলায় করোনায় মোট আক্রান্তের সংখ্যা ২৭জন। 

 

জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনীতে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ
একই জমি দুইবার বিক্রির অভিযোগে প্রতারক মজিবরের বিরুদ্ধে আদালতে মামলা॥সমন জারি
অর্থনৈতিক শুমারির ২দিনের প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন
সর্বশেষ সংবাদ