ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে কেন্দ্রীয় যুবলীগ নেতা এডঃ ইয়াছির আরাফাত রামিমকে সংবর্ধনা
  • শিহাবুর রহমান
  • ২০২০-১১-২২ ১৪:১৬:৩২
বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৭ম জাতীয় কংগ্রেসের সদস্য মনোনীত হওয়ায় রাজবাড়ীর কৃতি সন্তান এ্যাডঃ ইয়াছির আরাফাত রামিমকে গতকাল ২২শে নভেম্বর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা যুবলীগ পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৭ম জাতীয় কংগ্রেসের সদস্য মনোনীত হওয়ায় রাজবাড়ীর কৃতি সন্তান এ্যাডঃ ইয়াছির আরাফাত রামিমকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

  গতকাল ২২শে নভেম্বর দুপুরে রাজবাড়ী জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জেলা যুবলীগ এ সংবর্ধনার আয়োজন করেন।

  এর আগে যুবলীগ নেতা এডঃ ইয়াছির আরাফাত রামিম ঢাকা থেকে দৌলতদিয়া ঘাটে এসে পৌছালে মোটর সাইকেল শোভাযাত্রার মাধ্যমে তাকে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে নিয়ে আসেন নেতাকর্মীরা। এরপর ফুলে ফুলে তাকে বরণ করেন নেন যুবলীগ ও সাবেক ছাত্রলীগের নেতাকর্মীরা। 

  সংবর্ধনা অনুষ্ঠানে কেন্দ্রীয় যুবলীগ নেতা এডঃ ইয়াছির আরাফাত রামিম, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবুল হোসেন শিকদার, সদর উপজেলা যুবলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান শরীফ, পৌর যুবলীগের সভাপতি সাফায়েত আলী, সাধারণ সম্পাদক রাসেদ আহম্মেদ হিরু ও সাবেক ছাত্রলীগ নেতা আব্দুস সাত্তারসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 

  এ সময় সাবেক ছাত্রলীগ নেতা শরিফুর রহমান সোহান, শেখ মোঃ মিলন, মোঃ তোফাজ্জেল হোসেন, মিলন মিয়া, আহমেদ পরাগ, কাজী আনোয়ার, একেএম রিপন, আল মামুন আরজু, মইনুল ইসলাম মইন, শিহাব মন্ডলসহ যুবলীগ ও সাবেক ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন কেন্দ্রীয় যুবলীগ নেতা এডঃ ইয়াছির আরাফাত রামিম।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ