ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
করোনার উপসর্গে রাজবাড়ী সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মনজুরুল হকের মৃত্যু
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-২৪ ১৪:৩০:৪৮

করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে রাজবাড়ী সিভিল সার্জন অফিসে কর্মরত সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোঃ মনজুরুল হক(৫৮) মৃত্যুবরণ করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

  গতকাল ২৪শে নভেম্বর সন্ধ্যা ৭টা ২৫মিনিটে তিনি রাজবাড়ী জেলা সদর হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসা চলাকালে মারা যান।

  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন জানান, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোঃ মনজুরুল হক কোভিড-১৯ উপসর্গে আক্রান্ত ছিলেন। গত ২৩শে নভেম্বর তাঁর নমুনা সংগ্রহ করা হয়। তিনি দীর্ঘদিন যাবত ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপে ভুগছিলেন। আজ মঙ্গলবার সন্ধ্যায় তার অবস্থার অবনতি ঘটলে তাকে জেলা সদর হাসপাতালের জরুরী বিভাগে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

  রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগ ও কোভিড-১৯ ইউনিটের ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন জানান, জ্বর ও শ্বাসকষ্টসহ কোভিড-১৯ উপসর্গে গুরুতর অসুস্থ্য সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোঃ মনজুরুল হককে সন্ধ্যা ৭টা ২০ মিনিটের দিকে সদর হাসপাতালে আনা হলে সেখানে চিকিৎসা চলাকালে তার মৃত্যু হয়।

  তিনি আরো জানান, গত ২৩শে নভেম্বর মনজুরুল হকের করোনা নমুনা সংগ্রহ করা হয়। তার নমুনা পরীক্ষার রিপোর্ট আগামী ২/১ দিনের মধ্যে পাওয়া যাবে। নমুনা দিলেও তিনি হাসপাতালে ভর্তি না হয়ে শহরের ভবানীপুরস্থ নিজ বাড়ীতে চিকিসারত ছিলেন।        

  রাজবাড়ীর সিভিল সার্জন অফিস সূত্র জানায়, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোঃ মনজুরুল হক আগামী ২০২৩ সালের মে মাসে চাকুরী থেকে অবসরে যাওয়ার কথা ছিল। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়ে ও ১ ছেলে রেখে গেছেন। 

  তার মৃত্যুতে জেলার স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। গতকাল ২৪শে নভেম্বর রাতে এক শোক বার্তায় রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোঃ মনজুরুল হককে মৃত্যুতে গভীর শোক প্রকাশ করাসহ তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকার্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

  উল্লেখ্য, বর্তমানে রাজবাড়ী সদর হাসপাতালের ডেডিকেটেড কোভিড-১৯ ইউনিটে ৬জন করোনা পজিটিভ এবং আইসোলেশন ইউনিটে ৪জন রোগী করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন রয়েছে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ