ঢাকা শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
রাজবাড়ীতে ডিবির অভিযানে স্বামী-স্ত্রীসহ ৪জন মাদক বিক্রেতা গ্রেপ্তার-গাঁজা উদ্ধার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-২৫ ১৫:১৮:১৯
রাজবাড়ী সদরে গত ২৪শে নভেম্বর দিবাগত রাতে ডিবির পৃথক অভিযানে স্বামী-স্ত্রীসহ ৪ মাদক বিক্রেতা গ্রেপ্তার হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদরে ডিবির পৃথক অভিযানে স্বামী-স্ত্রীসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। 

  এ সময় তাদের কাছ থেকে প্রায় ১ কেজি (৯৬০ গ্রাম) গাঁজা উদ্ধার করা হয়েছে। গত ২৪শে নভেম্বর দিবাগত রাতে অভিযানগুলো পরিচালনা করা হয়। 

  ডিবি সূত্রে জানা গেছে, ডিবি’র এস.আই বদিয়ার রহমানের নেতৃত্বে ডিবির একটি দল রাজবাড়ী সদর উপজেলাধীন দুর্গাপুর গ্রামে অভিযান চালিয়ে ৫শ’ গ্রাম গাঁজাসহ বিসিক রামকান্তপুর এলাকার ডিশ ব্যবসায়ী শেখ রজন ওরফে রাজন (৩৬)কে গ্রেফতার করে। সে বিসিক রামকান্তপুর এলাকার আফছার শেখের ছেলে। দীর্ঘদিন ধরে সে গোপনে ডিশ ব্যবসার আড়ালে গাঁজা বিক্রি করে আসছিল। 

  ডিবির একই দলেরই আরেকটি অভিযানে ২শ’ গ্রাম গাঁজাসহ দুর্গাপুর গ্রামের মৃত নেফাজ উদ্দিন শেখের ছেলে মাদক বিক্রেতা গোলাম মোস্তফা শেখ ওরফে মোর্শেদ (৫৮)কে গ্রেফতার করা হয়। 

  এসআই শহিদুল ইসলামের নেতৃত্বে ডিবির অপর একটি অভিযানে সদর উপজেলাধীন রায়নগর গ্রাম থেকে ২৬০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী দম্পতি কামাল হোসেন (৫৫) ও তার স্ত্রী সুফিয়া বেগম ওরফে নদী (২৮)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজবাড়ী থানায় পৃথক ৩টি মামলা দায়ের করা হয়েছে। গতকাল ২৫শে নভেম্বর তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। 

 

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
গণহত্যা দিবস উপলক্ষে পুলিশ সুপারের বাণী
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন  ও জাতীয় শিশু দিবস উপলক্ষে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ