ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে ভূমি অফিস থেকে আটক দালালের জেল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-২৬ ১৬:০০:১৯
বালিয়াকান্দি উপজেলা ভূমি অফিসে গতকাল ২৬শে নভেম্বর বিকালে আটক দালাল রুহুল ফকিরকে ৭দিনের বিনাশ্রম জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা ভূমি অফিসে হুমকি-ধামকি দিয়ে নামজারী কেসের ডিসিআর নেয়ার চেষ্টা এবং সরকারী কর্মচারীর কাজে বাঁধা প্রদানের দায়ে রুহুল ফকির নামক একজন দালালকে আটকের পর ৭দিনের বিনাশ্রম জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।
  গতকাল ২৬শে নভেম্বর বিকালে বালিয়াকান্দি উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস.এম আবু দারদা এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
  ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, বিকাল ৪টার দিকে সাজাপ্রাপ্ত রুহুল ফকির উপজেলা ভূমি অফিসে গিয়ে নামজারী কেসের মূল আবেদনকারীর বৈধ প্রত্যয়ন ছাড়াই সংশ্লিষ্ট কর্মচারীকে ভয়-ভীতি দেখিয়ে জোর করে নামজারী কেসের ডিসিআর নেয়ার চেষ্টা করে। পরে তাকে আটক করে বাংলাদেশ দন্ড বিধি ১৮৬০ এর ১৮৬ ধারায় তাকে উল্লেখিত সাজা দিয়ে বালিয়াকান্দি থানা পুলিশের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
  সাজাপ্রাপ্ত রুহুল ফকির বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া গ্রামের আসমত আলী ফকিরের ছেলে এবং পেশায় রাজমিস্ত্রী। দীর্ঘদিন ধরে সে উপজেলা ভূমি অফিসে দালালী করে আসছিল বলে অভিযোগ রয়েছে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ