ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
পাংশার তেলিগাতি মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল
  • মোক্তার হোসেন
  • ২০২০-১১-২৭ ১৪:০৪:৪৩
পাংশার তেলিগাতি গ্রামের মসজিদে গতকাল শুক্রবার মিলাদ ও দোয়া অনুষ্ঠান শেষে তবারক বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাট ইউপির তেলিগাতি গ্রামের রইচ উদ্দিন মিয়ার বাড়ীতে মসজিদের নির্মাণ কাজ শেষ হওয়ায় গতকাল ২৭শে নভেম্বর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
  অনুষ্ঠানে পবিত্র কোরআন ও হাদিস থেকে আলোচনা করেন পাংশা উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার খোন্দকার সফিকুল ইসলাম। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মোঃ সাঈদ আহমেদ।
  অনুষ্ঠানে মৌরাট ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রইচ উদ্দিন মিয়া, কুয়েত প্রবাসী রেজাউল করীম মিয়া ও রফিকুল ইসলাম মিয়া, সাংবাদিক মোঃ মোক্তার হোসেন, জাহাঙ্গীর হোসেন, একুব্বার আলী মন্ডল, সোনা কাজী, শামসুল শেখ, মজিদ শেখ, বাদশা মিয়া, নজরুল মোল্লা, আবুল বাশারসহ মসজিদের মুসল্লীরা উপস্থিত ছিলেন। শেষে সবার মাঝে তবারক বিতরণ করা হয়।
  উল্লেখ্য, ২টি মিনার বিশিষ্ট একতলা মসজিদের পুননির্মান কাজ সম্প্রতি শেষ হয়েছে। রইচ উদ্দিন মিয়া, কুয়েত প্রবাসী রেজাউল করিম মিয়া ও রফিকুল ইসলাম মিয়ার ব্যক্তিগত অর্থ এবং কুয়েতি আব্দুল আজিজ আলদুবের অর্থায়নে মসজিদটি পুননির্মিত হয়েছে।
  মসজিদ কমিটির সভাপতি রইচ উদ্দিন মিয়া মহান আল্লাহতায়ালার শুকরিয়া আদায় করে বলেন, এলাকায় ধর্মপ্রাণ মানুষের জন্য আধুনিকমানের মসজিদ নির্মাণ করা হয়েছে। মসজিদের পাশেই হাফিজিয়া মাদরাসা প্রতিষ্ঠা করা হয়েছে। ধর্মীয় মূল্যবোধের জাগরণ ঘটলে সামাজিক শৃঙ্খলা বজায় থাকবে বলে উল্লেখ করেন তিনি। মসজিদ ও মাদরাসা রক্ষণাবেক্ষণে সবার আন্তরিক সহযোগিতা কামনা করেন তিনি।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ