ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
জাতির পিতা সমাধিতে নবগঠিত জেলা কালচারাল অফিসার্স ফোরামের শ্রদ্ধা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-২৮ ১৩:৪৬:১৮

বাংলাদেশ শিল্পকলা একাডেমীর জেলা পর্যায়ে কর্মরত জেলা কালচারাল অফিসারদের সমন্বয়ে নবগঠিত ‘জেলা কালচারাল অফিসার্স ফোরাম’-এর পক্ষ থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
  গতকাল ২৮শে নভেম্বর বেলা ১১টায় গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে এই শ্রদ্ধা নিবেদন এবং বঙ্গবন্ধু ও ’৭৫ সালের ১৫ই আগস্ট তাঁর পরিবারের শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া-মোনাজাত করা হয়।
  এ সময় জেলা কালচারাল অফিসার্স ফোরামের সভাপতি মোঃ সাইফুল হাসান মিলন, সহ-সভাপতি ফারুকুর রহমান ফয়সাল, মোঃ হায়দার আলী, সাধারণ সম্পাদক পার্থ প্রতিম দাশ, সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর মধ্য দিয়ে নবগঠিত সংগঠনটির (জেলা কালচারাল অফিসার্স ফোরাম) আনুষ্ঠানিক সাংগঠনিক কার্যক্রম শুরু হলো।
  উল্লেখ্য, গত ১লা অক্টোবর ‘জেলা কালচারাল অফিসার্স ফোরাম’ নামে সারা দেশের জেলা কালচারাল অফিসারদের নিয়ে সংগঠনটির আত্মপ্রকাশ ঘটে। এরপর গত ৯ই নভেম্বর জুম অ্যাপসের মাধ্যমে আয়োজিত ভার্চুয়াল সভায় সংগঠনের ২ বছর মেয়াদী ১৫ সদস্য বিশিষ্ট পরিচালনা পর্ষদ (কার্যনির্বাহী কমিটি) গঠন করা হয়।
  নবগঠিত পরিচালনা পর্ষদে মাদারীপুর ও শরীয়তপুরের (অঃ দাঃ) জেলা কালচারাল অফিসার মোঃ সাইফুল হাসান মিলন সভাপতি, চাঁপাইনবাবগঞ্জের জেলা কালচারাল অফিসার ফারুকুর রহমান ফয়সাল সহ-সভাপতি, রাজবাড়ী ও ফরিদপুরের (অঃ দাঃ) জেলা কালচারাল অফিসার পার্থ প্রতিম দাশ সাধারণ সম্পাদক, নরসিংদীর জেলা কালচারাল অফিসার মোছাঃ শাহেলা খাতুন এবং নোয়াখালী ও লক্ষ্মীপুরের (অঃ দাঃ) জেলা কালচারাল অফিসার এস.এম.টি কামরান হাসান যুগ্ম-সম্পাদক, ঝিনাইদহ ও মাগুরার (অঃ দাঃ) জেলা কালচারাল অফিসার মোঃ জসিম উদ্দিন সাংগঠনিক সম্পাদক, বগুড়া ও নাটোরের (অঃ দাঃ) জেলা কালচারাল অফিসার মোঃ শাহাদত হোসেন অর্থ সম্পাদক, এছাড়াও চট্টগ্রামের জেলা কালচারাল অফিসার মোঃ মোসলেম উদ্দিন লিটন, মৌলভীবাজারের জেলা কালচারাল অফিসার জ্যোতি সিনহা, রংপুরের জেলা কালচারাল অফিসার নুঝাত তাবাসসুম রিমু, গাজীপুরের জেলা কালচারাল অফিসার শারমীন জাহান, নেত্রকোনা ও জামালপুরের (অঃ দাঃ) জেলা কালচারাল অফিসার আব্দুল্লাহ্-আল মামুন, খুলনা ও সাতক্ষীরার (অঃ দাঃ) জেলা কালচারাল অফিসার সুজিত কুমার সাহা, বরিশালের জেলা কালচারাল অফিসার মোহাম্মদ হাসানুর রশীদ ও সিরাজগঞ্জের জেলা কালচারাল অফিসার মোঃ মাহমুদুল হাসান লালন নির্বাহী সদস্য নির্বাচিত হন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ