ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী সদরের বরাট ইউপির এলাইল গ্রামে ‘উঠান বৈঠক’
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-২৯ ১৪:১৬:৪৫
রাজবাড়ী জেলা তথ্য অফিসের আয়োজনে গতকাল ২৯শে নভেম্বর সকালে সদর উপজেলার বরাট ইউনিয়নের এলাইল গ্রামের ইউপি সদস্য মোঃ রফিকুল ইসলামের বাড়ীতে ‘উঠান বৈঠক’ অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

‘শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম(৫ম পর্যায়)’ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় রাজবাড়ী জেলা তথ্য অফিসের আয়োজনে গতকাল ২৯শে নভেম্বর সকালে সদর উপজেলার বরাট ইউনিয়নের এলাইল গ্রামের ইউপি সদস্য মোঃ রফিকুল ইসলামের বাড়ীতে ‘উঠান বৈঠক’ অনুষ্ঠিত হয়। 

  ভারপ্রাপ্ত জেলা তথ্য অফিসার পাভেল দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে ভিডিও কলে যুক্ত হয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন গণযোগাযোগ অধিদপ্তরের উপ-পরিচালক(প্রচার) হাসিনা আক্তার। 

  তিনি তার বক্তব্যে মা ও শিশু স্বাস্থ্য, পরিবার পরিকল্পনা কার্যক্রম এবং করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি রোধে করণীয়সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। আরও বক্তব্য রাখেন বরাট ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ রফিকুল ইসলাম।   

  সভাপতির বক্তব্যে ভারপ্রাপ্ত জেলা তথ্য অফিসার পাভেল দাস বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ, শিশু ও নারীর অধিকার, অটিজম ও শিশুর মানসিক স্বাস্থ্য, জন্ম নিবন্ধন, নারীর ক্ষমতায়ন, নিরাপদ মাতৃত্ব, যৌতুক ও বাল্য বিবাহ প্রতিরোধ, শিশুর পানিতে ডোবা প্রতিরোধে করণীয় ইত্যাদি বিষয়ে সচেতনতামূলক বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা তথ্য অফিসের ঘোষক দিলীপ কুমার মন্ডল। স্থানীয় অর্ধ-শতাধিক নারী-পুরুষ ও শিশু সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে এতে অংশগ্রহণ করেন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ