ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলায় মোট ৩২৮৬ জনের করোনা শনাক্ত॥মৃত-২৮
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-২৯ ১৪:২৭:৪২

রাজবাড়ী জেলায় আরও ৮জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ৩হাজার ২৮৬ জনের করোনা শনাক্ত হলো। 

  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন জানান, সর্বশেষ গতকাল ২৯শে নভেম্বর জেলার আরও ৭০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। তাদের মধ্যে ৮ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। গত ২৫ ও ২৬শে নভেম্বর নমুনাগুলো পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। নতুন শনাক্তদের মধ্যে ৩ জন রাজবাড়ী সদর, ২ জন পাংশা ও ৩ জন গোয়ালন্দ উপজেলার। 

  সিভিল সার্জন আরও জানান, আক্রান্তদের মধ্যে ৩ হাজার ১৫১ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন এবং ২৮ জন মৃত্যুবরণ করেছেন। এছাড়া ৫ জন হাসপাতালে এবং ১০২ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

  উল্লেখ্য, জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী এ পর্যন্ত যে ৩২৮৬ জনের করোনা শনাক্ত হয়েছে তাদের মধ্যে ১৭৪৮ জন রাজবাড়ী সদর, ৭১৮ জন পাংশা, ২৩১ জন কালুখালী, ৩২০ জন বালিয়াকান্দি ও ২৬৯ জন গোয়ালন্দ উপজেলার। 

  অপরদিকে মৃত্যুবরণকারী ২৮ জনের মধ্যে ১৫ জন রাজবাড়ী সদর, ৬ জন পাংশা, ৩জন কালুখালী, ২জন বালিয়াকান্দি ও ২জন গোয়ালন্দ উপজেলার। মৃত্যুবরণকারীদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন ঃ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডঃ এম.এ খালেক, জেলা বিএমএ’র সভাপতি ডাঃ মোঃ গোলাম মোস্তফা, সিভিল সার্জনের কার্যালয়ের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মোঃ মঞ্জুরুল হক, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মোঃ নুরুজ্জামান মিয়া, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সদস্য হাসান ইমাম চৌধুরী প্রমুখ। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ