ঢাকা বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
রাজবাড়ীর খোদ্দদাদপুরে দুই পক্ষের মারপিটের ঘটনা ছিল করোনা ভাইরাস সংশ্লিষ্ট
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৫-২১ ১৮:৪৮:৪৮

রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের খোদ্দদাদপুর গ্রামের ২জন যুবককে মারপিটের অভিযোগে একই পরিবারের ৬জনের বিরুদ্ধে রাজবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ প্রদান করা হয়েছে। 
  অভিযোগে উল্লেখ করা হয়েছে, একই ইউনিয়নের হরিহরপুর গ্রামের রুহুল আমিন(২৭) ও তার স্ত্রী সোনিয়া(২৫) খোদ্দদাদপুর গ্রামের গফুর শেখ(৫৫) এর যথাক্রমে জামাতা ও মেয়ে। গত এপ্রিল মাসের ১৯/২০ তারিখে তারা(জামাতা ও মেয়ে) করোনা ভাইরাসের কারণে লকডাউনকৃত মাদারীপুরের শিবচর উপজেলা থেকে গফুর শেখের বাড়ীতে এসে অবস্থান করতে থাকে। খোদ্দদাদপুর গ্রামের ৩জন বন্ধু নূরুল ইসলামের ছেলে মহসিন রেজা(২৫), আপ্তাব মল্লিকের ছেলে সজিব হোসেন(২৬) ও সরোয়ার মন্ডলের ছেলে গালিব(১৮) বিষয়টি জানতে পেরে খানগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আতাহার হোসেন তকদীরকে জানায়। 
  এ প্রেক্ষিতে চেয়ারম্যান উক্ত গফুর শেখের বাড়ীতে চৌকিদার পাঠালে তারা জানায়, রুহুল আমিন ও সোনিয়া তাদের বাড়ীতে নাই। গত ২৪শে এপ্রিল দুপুর আড়াইটার দিকে চেয়ারম্যানকে অবহিত করে মহসিন, সজিব ও গালিব গফুর শেখের বাড়ীতে গিয়ে রুহুল আমিন ও সোনিয়াকে দেখতে পেয়ে তাদেরকে তাদের বাড়ীতে পাঠিয়ে দেয়া অথবা তাদেরকে আলাদাভাবে রাখার ব্যবস্থা করার জন্য বলে। তখন গফুর শেখের ছেলে জাহিদ শেখ(২৮) প্রকাশ করে, তার বোন ও ভগ্নিপতি তাদের বাড়ীতেই থাকবে। এ নিয়ে তর্ক-বিতর্ক হলে শাবল, রড ও কোদাল দিয়ে মহসিন ও রাজিবকে আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে। পরে তারা দুইজন রাজবাড়ী সদর হাসপাতালে গিয়ে চিকিৎসা নেয়। 
  এ ঘটনায় মহসিন রেজা বাদী হয়ে গত ২৪শে এপ্রিল রাজবাড়ী থানায় গফুর শেখ ও তার ৩ ছেলে-মেয়ে জাহিদ শেখ, ইম(২১), উর্মি(১৮) এবং জামাতা-মেয়ে রুহুল আমিন ও সোনিয়ার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দাখিল করে। ঘটনার পর রাজবাড়ী থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
  এ বিষয়ে চেয়ারম্যান মোঃ আতাহার হোসেন তকদীর বলেন, গফুর শেখের জামাই-মেয়ে করোনা আক্রান্ত এলাকা শিবচর থেকে আসায় তাদেরকে আমি হোম কোয়ারেন্টাইনে থাকতে বলেছিলাম। কিন্তু তারা তা না মানায় প্রতিবেশী মহসিন, সজিব ও গালিবসহ অন্যান্যরা তাদের বাড়ীতে গিয়ে কোয়ারেন্টাইন অবস্থায় বাড়ীর বাইরে যেতে নিষেধ করায় গফুর শেখের পরিবারের লোকজন এতে ক্ষিপ্তহয়ে তাদের উপর হামলা চালিয়ে গুরুতর জখম করে। এ সময় দুই পক্ষের মধ্যে মারামারি হয়। এরপর দুই পক্ষই থানায় দরখাস্ত করে। তবে আঃ গফুর শেখের ছেলে জাহিদ বাদী হয়ে গত ২রা মে থানায় মহসিন, সজিব ও গালিবসহ অন্যান্যদের বিরুদ্ধে লিখিত অভিযোগে তার বোনকে উত্যক্ত করার যে ঘটনা বর্ণনা করেছেন তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। তার দাখিলকৃত দরখাস্তের উদ্ধৃতি দিয়ে গত ৯ই মে স্থানীয় পত্রিকায় প্রকাশিত সংবাদে প্রকৃত তথ্য প্রকাশিত হয়নি। চেয়ারম্যান হিসাবে আমি জেনেছি প্রকৃত ঘটনাটি ছিল করোনা ভাইরাসের বিস্তার রোধের ঘটনা। 
  তিনি বলেন, তুচ্ছ ঘটনায় মারামারি ও থানায় দুই পক্ষের অভিযোগের পর চেয়ারম্যান হিসাবে আমি শান্তিপূর্ণ সমাধানের জন্য দুই পক্ষের প্রতি আহবান জানিয়েছি।    

জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনীতে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ
একই জমি দুইবার বিক্রির অভিযোগে প্রতারক মজিবরের বিরুদ্ধে আদালতে মামলা॥সমন জারি
অর্থনৈতিক শুমারির ২দিনের প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন
সর্বশেষ সংবাদ