ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সাবেক সেক্রেটারী গোলাম মোস্তফা আর নেই
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-০১ ১২:০৭:৩৩

রাজবাড়ী জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ও জাতীয় পার্টির দুর্দিনের পরীক্ষিত নেতা বিশিষ্ট ঠিকাদার এবং এনজিএল ইটভাটার মালিক মোঃ গোলাম মোস্তফা(৭০) নেই। 
  গতকাল ১লা ডিসেম্বর রাত সাড়ে ৮টার দিকে তিনি রাজবাড়ী শহরের লক্ষ্মীকোল এলাকার নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র ও ১কন্যাসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আগামীকাল ২রা ডিসেম্বর বুধবার দুপুর সোয়া ২টায় গোদার বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে তার নামাজে জানাযা শেষে আঠাশ কলোনী পৌর কবরস্থানে দাফন করা হবে। 
  মরহুমের পুত্র মোঃ আল আমিন মোস্তফা জানান, তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিসসহ শ্বাসকষ্ট ও কিডনীর সমস্যায় ভুগছিলেন। রাত সাড়ে ৮টার দিকে নিজ বাড়ীতে বেশী অসুস্থ হয়ে পড়ার পর তাকে দ্রুত রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 
  উল্লেখ্য, রাজবাড়ীর রাজনৈতিক অঙ্গনের একসময়ের বহুল আলোচিত মোঃ গোলাম মোস্তফা দীর্ঘদিন জাতীয় পার্টির রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করার পাশাপাশি জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে ১৯৯১ ও ১৯৯৬ সালের জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। ১৯৯৬ সালের নির্বাচনে তিনি সামান্য ভোটের ব্যবধানে জয়লাভে ব্যর্থ হন। ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে কাজী জাফর আহম্মেদ ও শাহ্ আবু জাফরের নেতৃত্বে জাতীয় পার্টির একটি অংশ দল থেকে বের হয়ে গিয়ে আলাদা জাতীয় পার্টি গঠন করে বিএনপির নেতৃত্বাধীন ৪দলীয় ঐক্যজোটে যোগ দিলে তিনিও ওই অংশের সাথে গিয়ে রাজবাড়ী জেলা শাখার আহ্বায়ক হন। কিন্তু ৪দলীয় জোটের পক্ষ থেকে আলী নেওয়াজ মাহমুদ খৈয়মকে মনোনয়ন দেয়া হলে তিনি জাতীয় পার্টির সাথে সম্পর্ক ছিন্ন করে রাজনীতি থেকে নিস্ত্রিয় হয়ে যান। এছাড়াও তিনি উপজেলা পরিষদ চেয়ারম্যান পদেও নির্বাচনে অংশগ্রহণ করেছেন। জীবনের শেষ দিনগুলোতে তিনি আওয়ামী লীগকে সমর্থন করে গেছেন।    

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ