ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে ‘আলোড়ন সামাজিক কল্যাণ সংগঠন’-এর দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন
  • মইনুল হক মৃধা
  • ২০২০-১২-০১ ১৩:১৬:২১
গোয়ালন্দ উপজেলার ‘আলোড়ন সামাজিক কল্যাণ সংগঠন’-এর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল ১লা ডিসেম্বর বিকালে গোয়ালন্দ পৌরসভার হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

আলোচনা, কেক কাটা ও দুস্থদের মধ্যে খাবার বিতরণের মধ্য দিয়ে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ‘আলোড়ন সামাজিক কল্যাণ সংগঠন’-এর দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।
  গতকাল ১লা ডিসেম্বর বেলা ৩টায় গোয়ালন্দ পৌরসভার হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান উদ্বোধন করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা নাজমুল ইসলাম ফারাবী। সংগঠনের সভাপতি আমজাদ হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কে.এম শাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ঢাকা অঞ্চলের অবসরপ্রাপ্ত বিদ্যালয় পরিদর্শক এবং গোয়ালন্দের নাজির উদ্দিন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক সুলতান উদ্দীন আহমেদ, সম্মানীত বিশেষ অতিথি হিসেবে গোয়ালন্দের লোটাস কলেজিয়েট স্কুলের পরিচালক মামনুর রশিদ, অন্যান্যের মধ্যে সংগঠনের সমন্বয়ক মেহমুদ আব্বাস বেপারী, দেবগ্রাম ইউপির সদস্য বিল্লাল ফকির, আমির হোসাইন ফয়সাল, রফিকুল ইসলাম, শেখ মিলন, নজরুল ইসলাম, রাশেদ সরদার, শাকিল মাহমুদ, সাগর হাসান মাহিদ ও রিফাত হাসান রকি প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা পর্বের শেষে আনুষ্ঠানিকভাবে কেক কাটার পর দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হয়। 
  ‘আলোড়ন সামাজিক কল্যাণ সংগঠন’-এর প্রতিষ্ঠাতা তরুণ সমাজসেবক নাজমুল ইসলাম ফারাবী বলেন, আমরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ, গরীব-অসহায় মেধাবী শিক্ষার্থীদের ভর্তিতে সহযোগিতা, গাইড ক্রয়ে সহায়তা, করোনাকালীন সময়ে গরীব-অসহায় মানুষের মাঝে ত্রাণ ও স্বাস্থ্য সুরক্ষা উপকরণ (মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার) বিতরণ, উপজেলার বিভিন্ন স্থানে হাত ধোয়ার ব্যবস্থা করা, শীতবস্ত্র বিতরণ, মুমূর্ষ রোগীদের রক্তের ব্যবস্থা করে দেয়া, বাল্য বিবাহ, ইভটিজিং, মাদক বিরোধী প্রচারণাসহ বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছি। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ