ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরের মিজানপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী টুকু’র সমর্থনে নির্বাচনী সভানুষ্ঠিত
  • রফিকুল ইসলাম
  • ২০২০-১২-০১ ১৩:১৬:৫৬

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিন উদ্দিন আহম্মেদ টুকু’র সমর্থনে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়েছে।

  মিজানপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ১লা ডিসেম্বর বিকালে সূর্যনগর রেলওয়ে স্টেশন সংলগ্ন ঈদগাঁহ ময়দানে এই নির্বাচনী সভার আয়োজন করা হয়। ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হবি’র সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আজম মন্ডলের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী আমিন উদ্দিন আহম্মেদ টুকু, অন্যান্যের মধ্যে রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আঃ রাজ্জাক রাজু, মহিলা বিষয়ক সম্পাদক পারুল বেগম, মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ সালাম বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আঃ রশিদ মন্ডল, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিঠু, সাবেক ইউপি সদস্য দুলাল ফকির ওরফে দুলু মেম্বার, সূর্যনগর রেলগেট বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বকুলুজ্জামান, সূর্যনগর রেলস্টেশন জামে মসজিদের ইমাম মাওলানা মাহবুব এলাহী, সূর্যনগর রেলগেট জামে মসজিদের ইমাম হাফেজ আঃ সালাম, মিজানপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আলাউদ্দিন, সূর্যনগর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আঃ রাজ্জাক প্রমুখ বক্তব্য রাখেন।

  প্রধান অতিথির বক্তব্যে আমিন উদ্দিন আহম্মেদ টুকু মিজানপুর ইউনিয়নবাসীর উদ্দেশ্যে বলেন, পৃথিবীর যেখানেই যাই-আমি আপনাদের ছাড়া বাঁচবো না। আপনাদের ভালোবাসা ছাড়া বাঁচবো না। আমি এই মাটি ছেড়ে কোথাও যেতে পারবো না। আমার নেতা রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী এবং তার ভাই জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী আমাকে মিজানপুর ইউনিয়নবাসীকে দেখে-শুনে রাখার দায়িত্ব দিয়েছেন। আমি নিষ্ঠার সাথে সেই দায়িত্ব পালন করে চলেছি।

  আমিন উদ্দিন আহম্মেদ টুকু আরো বলেন, আমাদের দলের মধ্যেই কিছু কুলাঙ্গার আছে যারা বলে নৌকা প্রতীক দিলেও নিব না- স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবো। মাঠে নৌকার বিরোধিতা করে, তারাই আবার দলীয় মনোনয়নের জন্য-নৌকা প্রতীক পাওয়ার জন্য নেতাদের দ্বারে দ্বারে ঘুরছে। এ ধরণের অপচেষ্টাকারীরা কেউ নৌকা প্রতীক নিতে চাইলে আমরা বরদাস্ত করবো না। মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা তাদেরকে প্রত্যাখ্যান করবে। জনগণ আমাদের সাথে আছে। জনগণই এই কুলাঙ্গারদের দাঁতভাঙ্গা জবাব দেবে। আমি ইউনিয়নের মানুষের জন্য কাজ করি। সামাাজিক কাজকর্ম করি। কখনো বিএনপি-আওয়ামী লীগ বলে কাউকে আলাদা করে দেখি না। একটিবার সুযোগ পেলে আমি ইউনিয়নবাসীর সেবা করতে চাই।

  সভায় অন্যান্যের মধ্যে রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক শেখ ফরিদ, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান জাহিদ, আমিন উদ্দিন আহম্মেদ টুকু’র পুত্র ও সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুর রহমান জয়, সদর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি আফরিন মাহফুজা বেনুু, মিজানপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফুন নাহার মিতা, ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি তাপসী বিশ্বাস অন্তরা, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোনাই মন্ডল, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ হান্নান শেখ, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য রফিকুল ইসলাম মিন্টু, নজরুল মন্ডল, রুবেল মন্ডল, আঃ খালেক নাদু, সিদ্দিক মিজি, সাখাওয়াত হোসেন, আনোয়ার হোসেন, মেরিনা আক্তার, আয়মান আওসাফ মুক্তার, আনিছুর রহমান হৃদয়, শরীফ, শুভ, মামুন, অপু, তারা, সিয়ামসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, ব্যবসায়ী এবং বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ