ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরের মিজানপুর ইউপির দয়ালনগরে প্রবাসী স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে কম্বল বিতরণ
  • মাহফুজুর রহমান
  • ২০২০-১২-০১ ১৩:২৪:০৮
রাজবাড়ী সদর উপজেলার ‘দয়ালনগর প্রবাসী স্বেচ্ছাসেবী সংগঠন’-এর উদ্যোগে গতকাল ১লা ডিসেম্বর বিকালে দয়ালনগর গ্রামে স্থানীয় অর্ধ-শতাধিক দরিদ্র মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের ‘দয়ালনগর প্রবাসী স্বেচ্ছাসেবী সংগঠন’-এর উদ্যোগে স্থানীয় অর্ধ-শতাধিক দরিদ্র মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

  গতকাল ১লা ডিসেম্বর বিকালে দয়ালনগর গ্রামের উত্তরপাড়া ঈদগাঁহ ময়দানে এই কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

  দয়ালনগর উত্তরপাড়া জামে মসজিদের সভাপতি সিদ্দিক শিকদারের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে সংগঠনের প্রধান উপদেষ্টা সাহাবুদ্দিন মোল্লা, সূর্যনগর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আঃ রাজ্জাক মোল্লা, আঃ সালাম খান বাদশা, সংগঠনের সভাপতি রাকিবুল হাসান রাকিব ও সাধারণ সম্পাদক রিপন মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন। 

  এ সময় সংগঠনের সহ-সভাপতি আক্তার শিকদার, সাংগঠনিক সম্পাদক রাজু মোল্লা, সহ-সাংগঠনিক সম্পাদক আওয়াল শিকদার, প্রচার সম্পাদক পিন্টু শিকদার, সহ-প্রচার সম্পাদক হাসান মিয়া, ক্রীড়া সম্পাদক শাকিল মোল্লা ও অর্থ সম্পাদক আতিক শিকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

  উল্লেখ্য, দয়ালনগর গ্রামে সৌদি আরব প্রবাসী রুবেল মন্ডল ও উজ্জ্বল মন্ডল এবং সিংগাপুর প্রাবাসী মামুন খান ও আকরাম শিকদারসহ একদল তরুণ মিলে এই স্বেচ্ছাসেবী সংগঠনটি গড়ে তুলেছেন। 

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ