ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
শীতার্তদের জন্য কম্বল প্রদান করলেন কুমারখালীর ইউএনও রাজীবুল ইসলাম
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১২-০২ ১৩:৪৩:০১
বালিয়াকান্দি উপজেলার কৃতি সন্তান এবং কুষ্টিয়ার কুমারখালীর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান গতকাল ২রা ডিসেম্বর বিকালে বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবে এসে শীতার্তদের জন্য ২৫টি কম্বল হস্তান্তর করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীর ফেসবুক ভিত্তিক সামাজিক সংগঠন ‘রাজবাড়ী হেল্পলাইন’ এর উদ্যোগে শীতার্তদের জন্য কম্বল সংগ্রহের আহ্বানে সাড়া দিয়ে ব্যক্তিগত অর্থায়নে ২৫টি কম্বল প্রদান করলেন বালিয়াকান্দি উপজেলার কৃতি সন্তান এবং কুষ্টিয়ার কুমারখালীর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার রাজীবুল ইসলাম খান।

  গতকাল ২রা ডিসেম্বর বিকালে বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবে এসে তিনি এই কম্বলগুলো হস্তান্তর করেন। রাজবাড়ী হেল্পলাইনের পক্ষে প্রেসক্লাবের সাংবাদিকরা কম্বলগুলো গ্রহণ করেন। 

  এ সময় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে রাজীবুল ইসলাম খান বলেন, সমাজের প্রতি দায়বদ্ধ থেকেই আমাদের সবাইকে শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়াতে হবে। তিনি সমাজের বিত্তবানদেরকে শীতার্তদের পাশে এসে দাঁড়ানোর জন্য বিশেষভাবে আহ্বান জানান।

  উল্লেখ্য, রাজীবুল ইসলাম খান ৩০তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা। তিনি বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের তালপট্টি এলাকার আখতারুল ইসলাম খান ও রিজিয়া আক্তারের দম্পতির পুত্র। তারা দু’জনই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক। এছাড়া রাজীবুল ইসলাম খানের সহধর্মিনী সাদিয়া জেরিনও ৩৩তম বিসিএস(প্রশাসন) ক্যাডারের একজন কর্মকর্তা। বর্তমানে তিনি কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত রয়েছেন। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ