ঢাকা শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
রাজবাড়ীতে ব্যাংক এশিয়ার ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
  • আসহাবুল ইয়ামিন রয়েন
  • ২০২০-১২-০২ ১৩:৪৮:৪৮
ব্যাংক এশিয়া লিমিটেডের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল ২রা ডিসেম্বর সকালে রাজবাড়ী কালেক্টরেটের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক দিলসাদ বেগম কেক কাটেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে ব্যাংক এশিয়া লিমিটেডের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। 

  গতকাল ২রা ডিসেম্বর সকালে রাজবাড়ী কালেক্টরেটের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক দিলসাদ বেগম বক্তব্য রাখেন।

  জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক (উপ-সচিব) মোঃ বাকাহীদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু, ব্যাংকের কর্মকর্তাদের মধ্যে হেড অব পাংশা ব্রাঞ্চ(এফএভিপি) রাসেদ জামান, এফআইডি বিভাগের রিজোনাল ম্যানেজার নাহিদুজ্জামান, রাজবাড়ী জেলা এফআইডি বিভাগের ম্যানেজার হাসান বিশ^াস প্রমুখ বক্তব্য রাখেন। 

  এ সময় জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণসহ ব্যাংক এশিয়া লিমিটেডের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

  প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, ব্যাংক এশিয়া লিমিটেড বাংলাদেশের একটি সুনামধন্য বেসরকারী ব্যাংক। ব্যাংক এশিয়া সরকারের সাথে চুক্তিবদ্ধ হয়ে প্রতিটি ইউনিয়ন ডিজিটাল সেন্টারে এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে তৃণমূল পর্যায়ের সাধারণ মানুষের কাছে আধুনিক ব্যাংকিং এর সকল সুবিধা পৌঁছে দিয়ে দেশের সামগ্রিক উন্নয়নসহ গ্রামের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। সে জন্য আমরা তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। যদি ব্যাংক এশিয়া রাজবাড়ী সদরে একটি পূর্ণাঙ্গ শাখার স্থাপন করে তাদের কার্যক্রম পরিচালনা করে তাহলে আমরা আরো বেশী আনন্দিত হব। যদি সেটি সম্ভব না হয়, তবে আমি আশা করবো ব্যাংক এশিয়া রাজবাড়ীতে একটি সাব ব্রাঞ্চ প্রতিষ্ঠার মাধ্যমে তাদের কার্যক্রম পরিচালনা করবে। সে ক্ষেত্রে তাদেরকে সবধরণের সহযোগিতা প্রদান করা হবে। বাঙালী হিসেবে আমাদের সকলেরই জানা ডিসেম্বর মাস আমাদের মহান স্বাধীনতার বিজয়ের মাস, আবার একই সাথে এ বছর হচ্ছে আমাদের স্বাধীনতার মহান স্থপতি জাতির জনকের জন্মশত বার্ষিকী। সুতরাং আমি আশা করবো ব্যাংক এশিয়া আমাদের এই জাতির জনকের জন্মশত বার্ষিকীর প্রতি সম্মান প্রদর্শন করে রাজবাড়ীতে বিশেষ কিছু আয়োজন করবে। 

  এছাড়াও তিনি তার বক্তব্যে ব্যাংক এশিয়ার বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন এবং রাজবাড়ী জেলার ইউনিয়ন ডিজিটাল সেন্টারগুলোকে এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে কীভাবে আরও বেশী সুবিধা প্রদান করা যায় তার উপর গুরুত্ব আরোপ করেন। আলোচনা পর্বের শেষে প্রধান অতিথিসহ অন্যান্যরা আনুষ্ঠানিকভাবে কেক কেটে ব্যাংক এশিয়ার ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেন।

রাজবাড়ীতে রেলওয়ে ঈদগাহ মাঠে সকাল ৮টায় ঈদের প্রধান জামাত
আসন্ন ঈদযাত্রায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে চলবে ১৫টি ফেরী-২০টি লঞ্চ
শাশুড়ীকে জবাই করে হত্যা‍: পুত্রবধূসহ পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন
সর্বশেষ সংবাদ