ঢাকা শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাংবাদিক ইউসুফ মিয়ার শিশু পুত্র রাফি আর নেই
  • সোহেল মিয়া
  • ২০২০-১২-০২ ১৩:৪৯:১৭

রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি, দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকা ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ ইউসুফ মিয়ার শিশু পুত্র বেন-ইয়ামিন রাফি(৩) আর নেই। 

  গতকাল ২রা ডিসেম্বর ভোর ৫টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে ইন্তেকাল করেছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল বুধবার বিকালে (বাদ আসর) রাজবাড়ী শহরের শ্রীপুর গোপীনাথদিয়া জামে মসজিদ(কাজী ফিলিং স্টেশনের বিপরীতে অবস্থিত) প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

  জানাযার নামাজের পূর্বে সাংবাদিক ইউসুফ মিয়া তার নিষ্পাপ শিশু পুত্রটিকে বেহেস্তবাসী করার জন্য মহান আল্লাহ্র কাছে দোয়া করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান। 

  রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল এবং রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, পাংশা উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেনসহ সহকর্মী সাংবাদিক ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ জানাযার নামাজে অংশগ্রহণ করেন। 

  জানাযার নামাজে ইমামতি করেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা সাঈদ আহম্মেদ খান।

  পারিবারিক সূত্রে জানা গেছে, প্রয়াত রাফি প্রায় আড়াই মাসের মতো অসুস্থ ছিল। ওর মাথার বাম পাশে কানের উপরে পানি জমে থাকা এবং ২টি টিউমার শনাক্ত হয়েছিল। রাফি’র মৃত্যুতে রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটি, বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাব, পাংশা উপজেলা প্রেসক্লাব, গোয়ালন্দ প্রেসক্লাব ও কালুখালী উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। 

  উল্লেখ্য, সাংবাদিক মোঃ ইউসুফ মিয়া জানান, গত ২০শে সেপ্টেম্বর অসুস্থ্য হওয়া রাফিকে সর্বশেষ চিকিৎসকের পরামর্শ অনুযায়ী গত ৩০শে নভেম্বর সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে অপারেশন করা হয়। 

 

রাজবাড়ীতে রেলওয়ে ঈদগাহ মাঠে সকাল ৮টায় ঈদের প্রধান জামাত
আসন্ন ঈদযাত্রায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে চলবে ১৫টি ফেরী-২০টি লঞ্চ
শাশুড়ীকে জবাই করে হত্যা‍: পুত্রবধূসহ পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন
সর্বশেষ সংবাদ