ঢাকা শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দুই নারীসহ ১ডজন!
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-০২ ১৩:৫০:৫৪
ছবিতে বাম থেকে বর্তমান মেয়র মহম্মদ আলী, এডঃ মোঃ উজির আলী, সফিকুল ইসলাম সফি, হেদায়েত আলী সোহরাব, আমজাদ হোসেন, রকিবুল হাসান পিয়াল, সাহিদা চৌধুরী তন্বী, সাইফুল ইসলাম সোহাগ, আতিকুল ইসলাম, আলমগীর শেখ তিতু, গোলাম মোস্তফা চৌধুরী রন্টু এবং কানিজ ফাতেমা -মাতৃকণ্ঠ।

আসন্ন ২০২১ সালে অনুষ্ঠিতব্য রাজবাড়ী পৌরসভার নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য এক ডজন (১২ জন) প্রার্থী আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে আবেদন করেছেন। 

   নির্ধারিত সময়সীমা অনুযায়ী গতকাল ২রা ডিসেম্বর বিকাল ৫টার মধ্যে তারা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর এই আবেদনপত্র জমা দেন। 

  মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী আবেদনকারীরা হলেন ঃ রাজবাড়ী পৌরসভার বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মহম্মদ আলী চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখ, সাধারণ সম্পাদক মোঃ সফিকুল ইসলাম সফি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হেদায়েত আলী সোহরাব, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আমজাদ হোসেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদা চৌধুরী তন্বী, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ ও যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আতিকুল ইসলাম চৌধুরী রতন, পৌরসভার ৪নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও সাবেক ছাত্রলীগ নেতা মোঃ আলমগীর শেখ তিতু, রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজের অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা চৌধুরী রন্টু এবং জেলা মহিলা আওয়ামী লীগের প্রস্তাবিত সাংগঠনিক সম্পাদক কানিজ ফাতেমা। 

  রাজবাড়ী পৌর আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, আগামী ৪ঠা ডিসেম্বর সকাল ১০টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ভোটাভুটির মাধ্যমে দলীয় প্রার্থী প্যানেল নির্বাচন করা হবে। পৌর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির ৭১ জন সদস্য ভোটাভুটিতে অংশগ্রহণ করবেন। ভোটাভুটির ফলাফল জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট প্রেরণ করা হবে।

  উল্লেখ্য, আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রার্থী মনোনয়নের বিষয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক কর্তৃক গত ২৮/১১/২০২০ তারিখে প্রেরিত নির্দেশনা অনুযায়ী রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কর্তৃক ০১/১২/২০২০ ইং তারিখের পত্রের আলোকে রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক স্থানীয় সংবাদপত্রে গতকাল ২রা ডিসেম্বর বিজ্ঞপ্তি দিয়ে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহীদের আবেদনপত্র (জীবন বৃত্তান্ত, রাজনৈতিক পরিচয়, ২কপি রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও নির্বাচনী আইন মোতাবেক প্রয়োজনীয় তথ্যসহ) আহ্বান করা হয় । 

রাজবাড়ীতে রেলওয়ে ঈদগাহ মাঠে সকাল ৮টায় ঈদের প্রধান জামাত
আসন্ন ঈদযাত্রায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে চলবে ১৫টি ফেরী-২০টি লঞ্চ
শাশুড়ীকে জবাই করে হত্যা‍: পুত্রবধূসহ পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন
সর্বশেষ সংবাদ