ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী শহরের ভাজনচালায় করোনা উপসর্গে ৬ষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্রের মৃত্যু
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৫-২১ ১৮:৫০:৩৭
রাজবাড়ী শহরের ভাজনচালা বাঁশহাট এলাকায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে গতকাল ২১শে মে সকালে ৬ষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্র অঙ্কন দত্তের মৃত্যু হয়েছে। এ ঘটনার পর অঙ্কনের বাড়ীসহ ধুনচী গ্রামের করোনা পজেটিভ আব্দুল আলীমের বাড়ী প্রশাসনের পক্ষ থেকে লকডাউন করা হয়েছে -মাতৃকণ্ঠ

রাজবাড়ী শহরের ভাজনচালা বাঁশহাট এলাকায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে গতকাল ২১শে মে সকালে ৬ষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্র অঙ্কন দত্ত(১৪) এর মৃত্যু হয়েছে। 
  মৃত অঙ্কন দত্ত ভাজনচালা বাঁশহাটা গ্রামের বিপ্লব দত্তের ছেলে। এ ঘটনার পর অঙ্কনের বাড়ীসহ ধুনচী গ্রামের করোনা পজেটিভ আব্দুল আলীমের বাড়ী প্রশাসনের পক্ষ থেকে লকডাউন করা হয়েছে। 
  অংকনের মৃত্যুর পর তার মৃতদেহসহ পরিবারের সদস্যদের এবং প্রতিবেশী বাড়ীর সদস্যসহ মোট ১১ জনের নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করা হয়েছে। মৃত অঙ্কন রাজবাড়ী অংকুর স্কুল এন্ড কলেজের ষষ্ঠ শ্রেণীর ছাত্র।
  রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটের ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন জানান, গত ১৮ই মে করোনার উপসর্গ জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত রাজবাড়ী শহরের ভাজনচালা গ্রামের বাসিন্দা অঙ্কন দত্ত সদর হাসপাতালে এসে চিকিৎসকের ব্যবস্থাপত্র নিয়ে বাড়ী ফিরে যায়। তারপর থেকে সে নিজ বাড়ীতেই চিকিৎসা নিচ্ছিল। গতকাল বৃহস্পতিবার তার অবস্থার অবনতি হলে সকাল ৭টার দিকে তাকে সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সে সময় হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎক আবুল কালাম আজাদ অঙ্কন দত্তকে মৃত বলে ঘোষণা করেন। 
  পরে হাসপাতালের মেডিকেল টেকনোলজিষ্ট নন্দ দুলাল সরকারসহ স্বাস্থ্য বিভাগের কর্মীরা পরবর্তীতে মৃত অঙ্কন দত্ত মরদেহসহ তার বাড়ীর ৬জন এবং প্রতিবেশী একটি বাড়ীর আরো ৪জনের নমুনা সংগ্রহ করে।
  এদিকে বিকেলে রাজবাড়ী সদর উপজেলা এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুর রহমানের নেতৃত্বে সিভিল সার্জনের প্রতিনিধি এবং থানার ইন্সপেক্টর(তদন্ত) মোঃ আমিনুল ইসলামসহ থানার কুইক রেসপন্স টিমের সদস্যরা বিপ্লব দত্তের রাজবাড়ী শহরের ধুঞ্চি গ্রামের বাসিন্দা সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন করোনা পজেটিভ মোঃ আব্দুল আলীমের বাড়ী লকডাউন করার পাশাপাশি স্বাস্থ্য বিভাগের কর্মীরা তাদের পরিবারের অন্য সকল সদস্যদের নমুনা সংগ্রহ করে। এ সময় পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনের নির্দেশনা দেয় এবং আশেপাশের মানুষদেরকে সর্তক থাকতে আহবান জানানো হয়।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ