ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে মসজিদভিত্তিক শিক্ষক-ইমাম এবং স্কাউটস-ব্রাক্ষণদের মধ্যে চাল বিতরণ
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-০৫-২২ ১৮:৪৮:০০
বালিয়াকান্দি উপজেলার মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ১২৮ জন শিক্ষক ও ইমাম এবং স্কাউটস ও ব্রাক্ষ্মণের মধ্যে গতকাল শুক্রবার সকালে সরকারী অনুদানের চাল বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

বালিয়াকান্দি উপজেলার মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ১২৮ জন শিক্ষক ও ইমামের মধ্যে ৩০ কেজি করে এবং ২৭ জন স্কাউটস ও ৬০ জন ব্রাক্ষ্মণের মধ্যে ২০ কেজি করে সরকারী অনুদানের চাল বিতরণ করা হয়েছে। 
  গতকাল শুক্রবার সকালে বালিয়াকান্দি সদর ও নারুয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক-ইমামদের মধ্যে চাল বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসরিন সুলতানা, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নায়েব আলী শেখ, ইসলামিক ফাউন্ডেশনের বালিয়াকান্দি কার্যালয়ের ফিল্ড সুপারভাইজার জাবেদ আলী, মডেল কেয়ারটেকার ফজলুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। 
  উল্লেখ্য, বালিয়াকান্দি সদর ইউনিয়নের ১১ জন, নারুয়া ইউনিয়নের ২৩ জন, ইসলামপুর ইউনিয়নের ২৪ জন, জামালপুর ইউনিয়নের ১১ জন, জঙ্গল ইউনিয়নের ৩ জন ও বহরপুর ইউনিয়নের ২৫ জন মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক ও ইমামের মধ্যে এই চাল বিতরণ করা হয়। 
  অপরদিকে বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদে ২৭ জন স্কাউটস ও বাংলাদেশ ব্রাক্ষণ সংসদ বালিয়াকান্দি উপজেলা শাখার ৬২ জন ব্রাহ্মণের মধ্যে ২০ কেজি করে চাল বিতরণ করা হয়।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ