ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশা উপজেলা আওয়ামী লীগের দুই নেতাকে মারপিটের মামলার ২৮ আসামীর জামিন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-১৩ ১৪:৪৭:৪৬
পাংশায় গত ৯ই ডিসেম্বর বিকেল ৪টার দিকে আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এ.এফ.এম শফীউদ্দিন পাতাকে এভাবেই শারীরিকভাবে লাঞ্ছিত ও মারপিট করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাঃ এএফএম শফিউদ্দিন পাতা ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নাজমুল হাকিম রুমিকে মারপিটের ঘটনায় দায়েরকৃত মামলায় দলের অপর পক্ষের নেতাকর্মীদের ২৮ জন আসামী জামিন পেয়েছেন।

  গতকাল ১৩ই ডিসেম্বর রাজবাড়ীর ২নং আমলী আদালতে ২৮জন আসামী আত্মসমর্পন করে আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন জানালে বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মৌসুমী সাহা তাদের জামিন মঞ্জুর করেন।

  জামিনপ্রাপ্তরা হলেন ঃ পাংশা পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র মোঃ ওয়াজেদ আলী মন্ডল ও তার ভাই ৪ভাই যথাক্রমে- পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওদুদ মন্ডল, মোঃ সিদ্দিক মন্ডল, মোঃ জাহাঙ্গীর মন্ডল, মোঃ আরিফ মন্ডল, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ হেনা মুন্সী, নজরুল ইসলাম, মনে, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মোঃ নজরুল ইসলাম জাহাঙ্গীর, পরিতোষ কুমার, যুবলীগ নেতা ফরহাদ, তায়জুল, আবু দাউদ, জুয়েল, সিরাজ মন্ডল, বাপ্পি, অসিম, আতিয়ার, হাবিব মন্ডল, জিদান, কামাল মিয়া, সাইদ, রাকিব, মুসা, সাইদ, হৃদয়, রাকিব মন্ডল ও সজীব কুন্ডু।

  উল্লেখ্য, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে পাংশা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে গত ৯ই ডিসেম্বর বিকেলে শহরের কালীবাড়ির মোড়ে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রতিপক্ষের হামলায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাঃ শফিউদ্দিন পাতা ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক নাজমুল হাকিম রুমি শারীরিকভাবে লাঞ্ছিত হন। 

  এ ঘটনায় গত ১০ই ডিসেম্বর পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নাজমুল হাকিম রুমী বাদী হয়ে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ফরিদ হাসান ওদুদসহ ২৮জনকে এজাহারনামীয় ও অজ্ঞাত ৪০/৫০ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। পাংশা থানার মামলা নং-৫, তাং-১০/১২/২০২০, ধারাঃ ১৪৩/৩২৩/৩২৫/৩৭৯/৩৪ দঃ বিঃ।

  এছাড়া একই তারিখ ও একই ধারায় উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ বাদী হয়ে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এ.এফ.এম শফীউদ্দিন পাতাসহ এজাহারনামীয় ১২জনসহ অজ্ঞাত ১০/১৫জনকে আসামী করে পাল্টা মামলা দায়ের করেছেন। মামলা নং-৬। উভয় মামলা তদন্ত করছেন পাংশা মডেল থানার ইন্সপেক্টর(তদন্ত) মোহাম্মদ ফকরুল ইসলাম। তিনি জানান, মামলার আসামীদের গ্রেফতার ও অভিযোগের বিষয়ে তদন্ত কার্যক্রম চলছে।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ