ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর প্রবীণ সাংবাদিক সানাউল্লার সহধর্মিনী সেলিনা খাতুনের ইন্তেকাল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-১৪ ১৩:৪৭:২৩

প্রবীণ সাংবাদিক রাজবাড়ী জেলা প্রেসক্লাবের সভাপতি বিটিভি ও বিডি নিউজের জেলা প্রতিনিধি মোহাম্মদ সানাউল্লাহ’র সহধর্মিনী সেলিনা খাতুন(৬৭) ইন্তেকাল করেছেন(ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

  জানা গেছে, গত ১৩ই ডিসেম্বর দিবাগত রাত ২টায় ফরিদপুর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। গত ১সপ্তাহ যাবৎ তিনি ওই হাসপাতালে হার্টের সমস্যা, ডায়াবেটিস ও শ্বাসকষ্টসহ বিভিন্ন রোগের কারণে ভর্তি ছিলেন। 

  গতকাল ১৪ই ডিসেম্বর বাদ আসর মরহুমার প্রথম নামাজে জানাজা শহরের খানকা শরীফ বড় জামে মসজিদে এবং বিকাল সাড়ে ৪টায় পুরাতন পাওয়ার হাউজ জামে মসজিদে তার দ্বিতীয় নামাজে জানাযা শেষে ভবানীপুরস্থ ২নং পৌর কবরস্থানে তাকে দাফন করা হয়। তার জানাযাতে গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেয়।  

  তার মৃত্যুর খবর শুনে আত্মীয়-স্বজন ও শুভানুধায়ীরা শহরের বিনোদপরস্থ তার বাসভবনে ছুটে যায়। মৃত্যুকালে তিনি স্বামী ও দুই ছেলে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

  মরহুমার দুই পুত্রের মধ্যে বড়পুত্র আহসান হাবিব টুটুল এনটিভি ও দৈনিক জনকণ্ঠের রাজবাড়ী জেলা প্রতিনিধি এবং আহসান রাজিব বুলবুল কানাডা প্রবাসী ও চ্যানেল আই’র কানাডা প্রতিনিধি। 

  সেলিনা খাতুনের মৃত্যুতে রাজবাড়ী-১ আসনের এমপি ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী, ও জেলা প্রশাসক দিলসাদ বেগম, রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, রাজবাড়ী প্রেসক্লাবের সাবেক সভাপতি এটিএম রফিক উদ্দিন, সাবেক সভাপতি আবু মুসা বিশ্বাস ও সাবেক সাধারণ সম্পাদক এম দেলোয়ার হোসেন গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

  উল্লেখ্য, সহধর্মিনী সেলিনা খাতুনের ইন্তেকালের আগের রাতে (১২ই ডিসেম্বর) শহরের বিনোদপরস্থ নিজ বাড়ীর ঘরের মধ্যে পড়ে গিয়ে সাংবাদিক মোহাম্মদ সানাউল্লাহর বাম পাশ প্যারালাইজড হয়ে গেছে। বর্তমানে তিনি হুইল চেয়ারে চলাফেরা করেন। 

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ