ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
রাজবাড়ী জেলা ইমাম কমিটির পক্ষ থেকে প্রয়াত দুই ইমামের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান
  • চঞ্চল সরদার
  • ২০২০-১২-১৭ ১৩:২৯:২০

রাজবাড়ী জেলা ইমাম কমিটির পক্ষ থেকে প্রয়াত দুই ইমামের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। 

  গতকাল ১৭ই ডিসেম্বর বেলা ১১টায় জেলা ইমাম কমিটির কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে প্রয়াত দুই ইমামের পরিবারের সদস্যদের কাছে এই আর্থিক সহায়তার চেক হস্তান্তর করা হয়। 

  জেলা ইমাম কমিটির সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা আবুল এরশাদ মোঃ সিরাজুম্মুনিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাওলানা মোফাজ্জাল হোসাইন আব্বাসীর সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা ইমাম কমিটির সহ-সভাপতি মাওলানা আব্দুল খালেক, বালিয়াকান্দি উপজেলা ইমাম কমিটির সভাপতি মাওলানা আব্দুল হাই জোয়ার্দ্দার প্রমুখ বক্তব্য রাখেন। 

  এ সময় জেলা ইমাম কমিটির সদস্য মাওলানা লিয়াকত হোসাইন, মাওলানা আসাদুজ্জামান নূর, মাওলানা আব্দুল মজিদ, মাওলানা ফরিদুল ইসলাম, মাওলানা ইয়াছিন সিদ্দিকী, মাওলানা গোলাম মোর্তজা জিলানী, মাওলানা নূর নবী প্রমুখ উপস্থিত ছিলেন। 

  অনুষ্ঠানে জেলা ইমাম কমিটির পক্ষ থেকে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের নতুন চর জামে মসজিদের সাবেক ইমাম মরহুম মাওলানা ইয়াকুব আলীর পরিবারকে ৫০ হাজার এবং সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের দোতলা জামে মসজিদের সাবেক ইমাম মরহুম হাফেজ ওলিউল্লাহ্র পরিবারকে ৩০ হাজার টাকা অনুদানের চেক বিতরণ করা হয়। সর্বশেষে প্রয়াত দুই ইমামের রূহের মাগফেরাত কামনায় দোয়া-মোনাজাত করা হয়। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ