ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী অফিসার্স ক্লাবে মুজিববর্ষের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
  • আসহাবুল ইয়ামিন রয়েন
  • ২০২০-১২-১৭ ১৩:৩০:১৫

রাজবাড়ী জেলা প্রশাসন আয়োজিত অফিসার্স ক্লাবের মুজিববর্ষ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান গত ১৬ই ডিসেম্বর সন্ধ্যায় অফিসার্স ক্লাব প্রাঙ্গণের মুক্তমঞ্চে অনুষ্ঠিত হয়। 
  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। ক্রীড়া প্রতিযোগিতা কমিটির আহ্বায়ক অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনের সভাপতিত্বে অনুষ্ঠাতে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামান, জেলা আনসার ও ভিডিপির কমান্ড্যান্ট মোঃ রাসেুদজ্জামান ও সরকারী আদর্শ মহিলা কলেজের সাবেক সহকারী অধ্যাপক জাহাঙ্গীর খান প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা  করেন জেলা ক্রীড়া অফিসার ফেরদৌসী আক্তার বন্যা। 
  এ সময় সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটিন, জেলা প্রশাসনের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোঃ বাকাহীদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ্ আল মামুন বাবু, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ মাহাবুর রহমান শেখ, জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণসহ অফিসার্স ক্লার্বের সদস্যগণ উপস্থিত ছিলেন।
  অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক দিলসাদ বেগম তার বক্তব্যে জাতির পিতা বঙ্গবন্ধুসহ মহান স্বাধীনতা যুদ্ধের সকল শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, মুজিববর্ষ উপলক্ষে রাজবাড়ী অফিসার্স ক্লাবের ব্যবস্থাপনায় যে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল সেটি সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় আমি এর সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি। এই প্রতিযোগিতার মাধ্যমে  অফিসার্স ক্লার্বের সদস্য সকল বিভাগের সরকারী কর্মকর্তাদের মধ্যে কর্মক্ষেত্রের পাশাপাশি ব্যক্তিগত সম্পর্ক আরো সুন্দর হবে বলে আমি আশা করি। যাতে করে জেলার প্রতিটি বিভাগ পারস্পরিক কর্ম-সম্পাদনের মাধ্যমে প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশকে বঙ্গন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে পারি। তাহলেই জাতির পিতার জন্ম শতবার্ষিকীতে তার প্রতি যথাযথ সম্মান প্রদর্শন করা হবে বলে আমি বিশ্বাস করি।
  আলোচনা পর্বের শেষে মুজিবর্ষ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ৫টি ইভেন্টের (ব্যাডমিন্টন, ক্যারম, দাবা, লন টেনিস ও টেবিল টেনিস) বিজয়ীদের পাশাপাশি অংশগ্রহণকারী ও সহযোগিতাকারী প্রত্যেকের মধ্যে ক্রেস্ট বিতরণ করা হয়।

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ