ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী অফিসার্স ক্লাবের পক্ষ থেকে পুলিশ সুপার ও সদর ইউএনও’র বিদায় সংবর্ধনা প্রদান
  • আসহাবুল ইয়ামিন রয়েন
  • ২০২০-১২-১৭ ১৩:৩২:২৭
রাজবাড়ী অফিসার্স ক্লাবের পক্ষ থেকে গত ১৬ই ডিসেম্বর সন্ধ্যায় পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান ও সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে তাদেরকে সম্মাননা স্মারক তুলে দেন জেলা প্রশাসক ও অফিসার্স ক্লাবের সভাপতি দিলসাদ বেগম -মাত

রাজবাড়ী অফিসার্স ক্লাবের পক্ষ থেকে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম(বার) ও সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খানকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

  গত ১৬ই ডিসেম্বর সন্ধ্যায় রাজবাড়ী অফিসার্স ক্লাবে মুক্ত মঞ্চে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং বিদায়ী কর্মকর্তাদের হাতে সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী তুলে দেন জেলা প্রশাসক ও অফিসার্স ক্লাবের সভাপতি দিলসাদ বেগম। 

  অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সরোয়ার আহমেদ সালেহীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিদায়ী পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম(বার), ডিডিএলজি মোঃ বাকাহীদ হোসেন, বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খান, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, গোয়েন্দা সংস্থা এনএসআই’র উপ-পরিচালক মোঃ শরীপুল ইসলাম ও নবাগত সদর উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফ প্রমুখ বক্তব্য রাখেন। 

  এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ্ আল মামুন বাবু, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মোঃ মাহাবুর রহমান শেখ, জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ ও অফিসার্স ক্লার্বের সদস্যগণ উপস্থিত ছিলেন।

  অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক দিলসাদ বেগম, বিদায়ী পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার)সহ অন্যান্য বক্তাগণ তাদের বক্তব্যে রাজবাড়ী জেলায় কর্মকালীন সময়ের বিভিন্ন বিষয় তুলে ধরে স্মৃতিচারণ করেন এবং ভবিষ্যতে তারা যেখানেই থাকুন না কেন রাজবাড়ী জেলার কথা তাদের মনে থাকবে বলে উল্লেখ করেন। 

  এছাড়াও তারা রাজবাড়ী জেলাসহ দেশের সার্বিক মঙ্গল কামনা করে জাতির জনকের কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশকে বিশ্বের বুকে একটি উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলতে সকলকে সম্মিলিতভাবে কাজ করার আহ্বান জানান। 

  আলোচনা পর্বের শেষে জেলা প্রশাসক দিলসাদ বেগম বিদায়ী পুলিশ সুপার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান এবং বিদায়ী সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খানকে অফিসার্স ক্লাবের পক্ষ থেকে ক্রেস্ট ও উপহার সমগ্রী প্রদান করেন। 

  এছাড়াও অনুষ্ঠানে নবাগত সদর উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়।

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ