ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর তরুণ রাফি’র উদ্যোগে দুস্থ পরিবারকে ঈদ উপহার প্রদান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৫-২৪ ০২:০৭:০৭

রাজবাড়ীর তরুণ সমাজসেবক সাদমান সাকিব রাফি’র উদ্যোগে ৩ শতাধিক দুস্থ পরিবারকে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। ২০ রোজার থেকে শুরু হওয়া এ কার্যক্রম ঈদের আগের রাত পর্যন্ত অব্যাহত থাকবে। 
  সাদমান সাকিব রাফি জানান, করোনা ভাইরাস পরিস্থিতিতে অতিদরিদ্র, কর্মহীন, দুস্থ-অসহায় পরিবারগুলো যাতে ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয় সে জন্য ব্যক্তিগতভাবে উদ্যোগ নিয়ে জেলা প্রশাসনসহ কয়েকজন দানশীল ব্যক্তির সহায়তায় বাড়ী বাড়ী গিয়ে নিজ হাতে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেছি। 
  বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ঃ পরিবার প্রতি ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি চিনি, ৪ কেজি আলু ও ১ প্যাকেট করে সেমাই। শুধু এই ঈদের খাদ্য সামগ্রীর নয় রমজানের শুরু থেকে প্রতিদিন ৮০ জন করে দুস্থ, ছিণ্নমূল ও দরিদ্র মানুষের মধ্যে সেহরী ও ইফতারের খাবার বিতরণ, তারও দুই মাস আগে করোনা ভাইরাস পরিস্থিতির শুরু থেকে লকডাউনে আটকে পড়া বিভিন্ন জেলার শ্রমিকদের তিন বেলা রান্না করা খাবার, ক্ষেত্র বিশেষে পোশাক বিতরণ ও নগদ অর্থ প্রদান, কর্মহীন হয়ে পড়া অতিদরিদ্র বেশ কিছু পরিবারকে ১মাসের বাজার করে দেয়াসহ বিভিন্নভাবে সহায়তা করে আসছি। 
  উল্লেখ্য, সাদমান সাকিব রাফি বর্তমানে ন্যাশনাল চিলড্রেন টাস্কফোর্স (এনসিটিএফ)-এর ডিস্ট্রিক্ট ভলান্টিয়ার এবং বাংলাদেশ ছাত্রলীগ রাজবাড়ী জেলা শাখার বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক। 
  এছাড়াও বহুমুখী প্রতিভার অধিকারী রাফি জনপ্রিয় উপস্থাপক, বিতার্কিক ও নিবেদিতপ্রাণ সমাজকর্মী হিসেবে সকলের প্রিয়ভাজন।    

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ