ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
সদ্য অনুমোদিত রাজবাড়ী জেলা জাতীয় পার্টির পরিচিতি সভা অনুষ্ঠিত
  • হেলাল মাহমুদ
  • ২০২০-১২-১৯ ১৪:২৪:২১

জাতীয় পার্টির সদ্য অনুমোদিত রাজবাড়ী জেলা কমিটির পরিচিতি সভা গতকাল ১৯শে ডিসেম্বর সকালে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। 
  জেলা জাতীয় পার্টির সভাপতি এডঃ খোন্দকার হাবিবুর রহমান বাচ্চুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান খান মোমিনের সঞ্চালনায় সভায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক, জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ও নতুন কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব শাহাদত হোসেন মিল্টন, জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি খোন্দকার গোলাম কবীর, সহ-সভাপতি আবুল হোসেন, আশরাফ আলী, রতন সরকার, আসাদুজ্জামান চাঁদ, যুগ্ম-সাধারণ সম্পাদক সার্জেন্ট(অবঃ) আব্দুল মান্নান, কে.এ রাজ্জাক মেরিন, সাংগঠনিক সম্পাদক আক্কাছ আলী বাবু, আসাদুল হক মিলন, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক ইকবাল হায়দার মিলন, সাংবাদিক হেলাল মাহমুদ, আলমগীর হোসেন জুলফিকার, দপ্তর সম্পাদক সার্জেন্ট(অবঃ) আব্দুল হান্নান, তথ্য ও গবেষণা সম্পাদক লোকমান হোসেন, সদস্য মোতালেব প্রামানিক প্রমুখ বক্তব্য রাখেন। সভায় জেলা জাতীয় পার্টির নতুন কমিটির পরিচিতির পাশাপাশি সাংগঠনিক কার্যক্রম জোরদার এবং জাতীয় পার্টির আসন্ন প্রতিষ্ঠা বার্ষিকীসহ অন্তরঙ্গ পরিবেশে বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। 
  জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক, জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ও নতুন কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব শাহাদত হোসেন মিল্টন জেলা জাতীয় পার্টির নতুন কমিটির সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, ‘করোনা পরিস্থিতির কারণে বর্তমানে রাজনীতি চর্চা করার সুযোগ খুবই সীমিত। তারপরও প্রতিকূলতার মধ্যে এ ধরনের সফল একটি প্রোগ্রামের আয়োজন করার জন্য জেলা জাতীয় পার্টির সভাপতি এডঃ খোন্দকার হাবিবুর রহমান বাচ্চু ভাই ও সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান খান মোমিন ভাইকে বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি। 
  বিগত উপজেলা পরিষদ নির্বাচনে আমরা প্রার্থী দিতে ব্যর্থ হয়েছিলাম। কিন্তু আসন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে যেভাবেই হোক প্রতিটি সীটে প্রার্থী দেয়ার চেষ্টা করতে হবে। ভেদাভেদ ভুলে সংগঠনকে শক্তিশালী করতে সকলকে আত্মনিয়োগ করতে হবে। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্ন বাস্তবায়ন করতে হবে।’ ১১১ সদস্য বিশিষ্ট রাজবাড়ী জেলা কমিটির অধিকাংশ নেতৃবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।  

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ