ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-২০ ১৪:০৫:৩০
আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে গতকাল ২০শে ডিসেম্বর রাজবাড়ী কালেক্টরেটের সম্মেলন কক্ষে আলোচনা সভায় জেলা প্রশাসক দিলসাদ বেগম বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

আন্তর্জাতিক অভিবাসী দিবস উদযাপন উপলক্ষে ‘মুজিব বর্ষের আহ্বান, দক্ষ হয়ে বিদেশ যান’-প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে গতকাল ২০শে ডিসেম্বর সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এবং জেলার ৩জন সেরা রেমিটেন্স প্রেরণকারীর হাতে সম্মাননা সনদ ও ক্রেস্ট তুলে দেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। 

  অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সরোয়ার আহমেদ সালেহীনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা নাহিদ, কর্মসংস্থান ও জনশক্তি অফিস, ফরিদপুরের উপ-সহকারী পরিচালক শাহরিয়ার আহসান, বিভিন্ন ব্যাংকের ব্যবস্থাপকগণসহ সংশ্লিষ্ট অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

  এছাড়াও অনুষ্ঠানে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় কর্তৃক অভিবাসী সন্তানদের শিক্ষা বৃত্তির চেক প্রদান এবং আন্তর্জাতিক অভিবাসী দিবস উপলক্ষে আয়োজিত রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে সনদ ও বই বিতরণ করা হয়।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ