ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
হেদায়েতুল ইসলাম রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১২-২২ ১৩:২৩:৩৩

মুজিব শতবর্ষ উপলক্ষে রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হয়েছেন বালিয়াকান্দি উপজেলার সাবেক ইউএনও একেএম হেদায়েতুল ইসলাম। বর্তমান তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মরত রয়েছেন।

  ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয় সূত্রে জানা গেছে, মুজিব শতবর্ষ উপলক্ষে ঢাকা বিভাগের জেলা পর্যায়ে একজন করে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত করা হয়েছে। তাদেরকে আগামী ২৪শে ডিসেম্বর সকাল ১০টায় ঢাকা বিভাগীয় কমিশনারের সম্মেলন কক্ষে সম্মাননা প্রদান করা হবে। উক্ত সম্মাননা প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান। 

  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব ইউসুফ আব্দুল্লাহ্ হারুন।

  এ ব্যাপারে রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, রাজবাড়ী জেলার ৫টি উপজেলার মধ্যে বালিয়াকান্দি উপজেলার সাবেক উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম ২০২০ সালের শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হয়েছেন। বদলী জনিত কারণে তিনি বর্তমান গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলাতে দায়িত্ব পালন করছেন। যেহেতু ২০২০ সালের বেশীর ভাগ সময়ই তিনি বালিয়াকান্দিতে কর্মরত ছিলেন, তাই তিনি রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হয়েছেন।

  উল্লেখ্য, একেএম হেদায়েতুল ইসলাম বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসারের দায়িত্ব পালনকালীন সময়ে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত সকল নির্দেশনা কঠোরভাবে বাস্তবায়ন করেন। 

  এছাড়াও সামাজিক দূরত্ব বজায়ে রেখে পেঁয়াজের বাজার চালু রাখায় তিনি সর্বমহলে প্রশংসা পান, পরবর্তীতে বাণিজ্য মন্ত্রণালয় সারা দেশে সামাজিক দূরত্ব বজায় রেখে বাজার চালু রাখার প্রজ্ঞাপন জারী করে। এর পাশাপাশি বাংলাদেশের মানচিত্রের মধ্যে বালিয়াকান্দির জীবিত মুক্তিযোদ্ধাদের হাতের ছাপ নিয়ে “বীর চিহ্ন’ নির্মাণ, মুজিব কর্ণার ও এক দশক ধরে বন্ধ থাকা উপজেলা পরিষদ পাঠাগারটি পুনরায় চালু করেও তিনি সবার প্রশংসা পান। 

  করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে দায়িত্ব পালনকালে ইউএনও একেএম হেদায়েতুল ইসলাম করোনায় আক্রান্ত হন।  

 
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ