ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
লেফটেন্যান্ট জেনারেল পদে পদোন্নতি পেলেন রাজবাড়ীর কৃতি সন্তান এস এম মতিউর রহমান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-২৪ ১৩:০১:৩১
রাজবাড়ীর কৃতি সন্তান মেজর জেনারেল এস এম মতিউর রহমান।

বাংলাদেশ সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের জিওসি এবং রাজবাড়ীর কৃতি সন্তান মেজর জেনারেল এস এম মতিউর রহমানকে লেফটেন্যান্ট জেনারেল পদে পদোন্নতি প্রদান পূর্বক আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ডের জিওসি পদে নিয়োগ দেয়া হয়েছে। 

  গতকাল ২৪শে ডিসেম্বর সেনা সদরের এক আদেশে  তাকে লেফটেন্যান্ট জেনারেল পদে পদোন্নতি প্রদান পূর্বক আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ডের জিওসি হিসেবে নিয়োগ প্রদান করা হয়। খুব শীঘ্রই তিনি নতুন কর্মস্থলে যোগদান করবেন বলে জানা গেছে।

  উল্লেখ্য, জেনারেল এস এম মতিউর রহমান, ওএসপি,এসইউপি, এএফডব্লিউসি, পিএসসি গত ২০১৮ সালের ২৭শে আগস্ট ২৪ পদাতিক ডিভিশনের জিওসি এবং এরিয়া কমান্ডার চট্টগ্রাম হিসেবে যোগদান করেন। এর আগে তিনি সেনাসদরে বাংলাদেশ সেনাবাহিনীর এ্যাডজুটেন্ট জেনারেল হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ২০১৩ সালে ব্রিগেডিয়ার জেনারেল থেকে মেজর জেনারেল পদে পদোন্নতি পেয়ে একই বছরের ১৩ই আগস্ট ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি এবং এরিয়া কমান্ডার যশোর হিসেবে দায়িত্ব পালন শেষে ২০১৬ সালের ৯ই ফেব্রুয়ারী সেনা সদরের এ্যাডজুটেন্ট জেনারেল পদে যোগদান করে ২৬শে আগস্ট ২০১৮ তারিখ পর্যন্ত সুনামের সাথে অর্পিত দায়িত্ব পালন করেন। তিনি ১৯৮৫ সালের ২০শে ডিসেম্বর ১৩তম বিএমএ দীর্ঘ মেয়াদী কোর্সের সাথে সেনাবাহিনীতে কমিশন লাভ করেন।

মাগুরা হয়ে রেলপথ যাবে কালীগঞ্জ সীমান্তে ------রেলমন্ত্রী জিল্লুল হাকিম
কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত মেজর জেনারেল সৈয়দ তারেক
২৪শে মে শুরু হচ্ছে নিউইয়র্ক বাংলা বইমেলা॥থাকছে ১০হাজার নতুন বই
সর্বশেষ সংবাদ