ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় আকস্মিকভাবে সেটেলমেন্ট অফিস পরিদর্শনে জোনাল অফিসার
  • মোক্তার হোসেন
  • ২০২০-১২-২৪ ১৪:২০:৪৯
ফরিদপুরের জোনাল সেটেলমেন্ট অফিসার মোহাম্মদ আব্দুল কাদের শেখ গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় আকস্মিকভাবে পাংশা উপজেলা সেটেলমেন্ট অফিস পরিদর্শন করেন -মাতৃকণ্ঠ।

ফরিদপুরের জোনাল সেটেলমেন্ট অফিসার মোহাম্মদ আব্দুল কাদের শেখ গতকাল ২৪শে ডিসেম্বর সকাল ১১টায় আকস্মিকভাবে পাংশা উপজেলা সেটেলমেন্ট অফিস পরিদর্শন করেন। 

  জেএল ২০৩ নং নারায়নপুর মৌজার চূড়ান্ত প্রকাশনা উপলক্ষে ভূমি মেলা কার্যক্রমে নির্ধারিত ৫০০ টাকা মূল্যে নকশা ও ১০০ টাকা মূল্যে পর্চা/খতিয়ান প্রদান এবং কারো নকশা ও পর্চা/খতিয়ানে কোনো কিছু ভুল ছাপা হলে তা সংশোধনের জন্য ৭দিনের মধ্যে নির্ধারিত ফর্মে অত্র অফিসে আবেদনের বিষয়ে গুরুত্বারোপ করেন তিনি। কোনো ব্যক্তি যেন সেটেলমেন্ট অফিসে হয়রানীর শিকার না হয় সে বিষয়ে স্বচ্ছতার সাথে সংশ্লিষ্ট কর্মকর্তাদের দায়িত্ব পালনের দিকনির্দেশনা প্রদান করেন জোনাল সেটেলমেন্ট অফিসার মোহাম্মদ আব্দুল কাদের শেখ। 

  তার আকস্মিক পরিদর্শনে উপস্থিত লোকজন অভিভূত হয় এবং অত্র দপ্তরে আলোড়ন সৃষ্টি করে। উপস্থিত লোকজনের সমস্যা জেনে তিনি তাৎক্ষণিক প্রয়োজনীয় পরামর্শ প্রদান করেন।

  এ সময় পাংশা সেটেলমেন্ট অফিসের সাব-এএসও মোঃ রেজাউল করিম, সার্ভেয়ার আবুল বাশার ও পেশকার সেলিনা মোরশেদসহ সেটেলমেন্ট অফিসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ