ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে কম্বল বিতরণ করলেন সংরক্ষিত মহিলা আসনের এমপি সালমা চৌধুরী রুমা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-২৪ ১৪:২১:১৮
সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা গত ২দিনের রাজবাড়ীর বিভিন্ন স্থানে দুস্থ-অসহায় শীতার্ত মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বরাদ্দ প্রাপ্ত কম্বল বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা গত ২দিনের রাজবাড়ীর বিভিন্ন স্থানে দুস্থ-অসহায় শীতার্ত মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে বরাদ্দ প্রাপ্ত কম্বল বিতরণ করেছেন।

  জানা গেছে, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা গত ২৩শে ডিসেম্বর দিনগত রাত ১১টা থেকে ২টা পর্যন্ত রাজবাড়ী রেলওয়ে স্টেশনে আশ্রিত ছিন্নমূল মানুষসহ পথচারীদের মধ্যে এবং গতকাল ২৪শে ডিসেম্বর সকালে রাজবাড়ী শহরের নিজ বাসভবনে (সজ্জনকান্দার ওয়াজেদ চৌধুরী প্লাজা) দুস্থ-অসহায়, শ্রমজীবী মানুষের মধ্যে কম্বলগুলো বিতরণ করেন। 

  এ বিষয়ে সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা বলেন, চলতি শীত মৌসুমে দুস্থ-অসহায় শীতার্ত মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী তার ত্রাণ তহবিল থেকে কম্বল প্রদান করেছেন। আমি নিষ্ঠার সাথে নিজ হাতে বরাদ্দকৃত কম্বলগুলো দুস্থ-অসহায় মানুষের কাছে পৌঁছে দিচ্ছি। আমি মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য সকলের দোয়া কামনা করছি, যাতে তিনি তার ভিশন বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে পারেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ