ঢাকা শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
রাজবাড়ীতে পুলিশের অভিযানে দুই কিশোরী উদ্ধার॥২আসামী গ্রেফতার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-২৫ ১৩:৪৩:৫৩
রাজবাড়ী থানা পুলিশের একটি দল গত ২৩শে ডিসেম্বর অভিযান চালিয়ে শহরের চললক্ষীপুর তালতলা এলাকায় থেকে দুই ২জন আসামীকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী শহরের চরলক্ষ্মীপুর তালতলা এলাকা থেকে সদর উপজেলার মাটিপাড়া ও বানীবহের দুই কিশোরীকে উদ্ধার এবং ২জন যুবককে গ্রেফতার করেছে।
  গত ২৩শে ডিসেম্বর বিকালে শহরের চললক্ষীপুর তালতলা এলাকায় রাজবাড়ী থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ওই দুই কিশোরীকে উদ্ধার ও ২জন যুবককে গ্রেফতার করে। 
  গ্রেফতারকৃত ২যুবক হলো- সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মাটিপাড়া গ্রামের হারুন ভুঁইয়ার ছেলে সবুজ ভুঁইয়া(২৫) এবং বড় মুরারীপুর গ্রামের নাটো খানের ছেলে নুরুল ইসলাম খান(২৩)। এর আগে উদ্ধারকৃত ২জন কিশোরীকে ফুঁসলিয়ে অপহরণের অভিযোগে এক কিশোরীর পিতা বাদী হয়ে ওই দিনই(২৩শে ডিসেম্বর) রাজবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের সংশ্লিষ্ট ধারায় একটি মামলা দায়ের করে।
  মামলার অভিযোগে উল্লেখ করা হয়, বাদীর মেয়ে বানীবহ ইউনিয়নের বৃচাত্রা মাদ্রাসার ৭ম শ্রেণীর ছাত্রী। গত ২০শে ডিসেম্বর সকালে সে তার বানীবহ এলাকার এক বান্ধবীর বাড়ীতে যায়। কিন্তু যথাসময়ে ফিরে না এলে বান্ধবীর বাড়ীতে গেলে তারা জানায়, দু’জনে রাজবাড়ীর গোদার বাজার এলাকার ঘুরতে গেছে। পরে দুই পরিবারের লোকজন খোঁজ নিয়ে জানতে পারে সবুজ ও নুরুলসহ তাদের দুই সহযোগী বৃচাত্রা মাদ্রাসার সামনে থেকে ফুঁসলিয়ে তাদেরকে অপহরণ করে নিয়ে গেছে। 

নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ