ঢাকা বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪
অবশেষে রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানার ওসির দায়িত্ব পেলেন তায়াবীর
  • মইনুল হক মৃধা
  • ২০২০-১২-২৮ ১৩:৩৫:০০

অবশেষে গোয়ালন্দ ঘাট থানার ওসির পূর্ণাঙ্গ দায়িত্ব পেয়েছেন থানার পরিদর্শক(তদন্ত) আব্দুল্লাহ্ আল তায়াবীর। তিনি টানা সাড়ে ৩মাসেরও বেশী সময় ধরে থানার ভারপ্রাপ্ত ওসির দায়িত্ব পালন করে আসছিলেন। 

  এ ব্যাপারে গত ২৭শে ডিসেম্বর সন্ধ্যায় রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম(বার) স্বাক্ষরিত অফিস আদেশ জারী করা হয়। এর পরপরই থানার পুলিশ কর্মকর্তাদের পক্ষ থেকে তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এ সময় তিনি সকলকে মিষ্টিমুখ করান।

  উল্লেখ্য, পুলিশ পরিদর্শক(নিরস্ত্র) আব্দুল্লাহ আল তায়াবীর গত ২০১৯ বছরের ৩১শে আগস্ট পরিদর্শক(তদন্ত) হিসেবে গোয়ালন্দ ঘাট থানায় যোগদান করেন। তার আগে তিনি জেলা পুলিশের গোয়েন্দা শাখায় পরিদর্শক হিসেবে এবং বালিয়াকান্দি থানায় পরিদর্শক(তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেন। গোয়ালন্দ ঘাট থানায় যোগদানের বছরেই ২২শে নভেম্বর তৎকালীন ওসি রবিউল ইসলামকে ঢাকা রেঞ্জের ডিআইজির কার্যালয়ে বদলী করা হলে আব্দুল্লাহ্ আল তায়াবীর প্রথম দফায় আড়াই মাস ভারপ্রাপ্ত ওসির দায়িত্ব পালন করেন। এরপর ওসি হিসেবে আসেন আশিকুর রহমান। গত ৯ই সেপ্টেম্বর তাকেও ঢাকা রেঞ্জের ডিআইজির কার্যালয়ে বদলী করা হলে তখন থেকে আব্দুল্লাহ্ আল তায়াবীর দ্বিতীয় দফায় ভারপ্রাপ্ত ওসির দায়িত্ব পালন করে আসছিলেন। 

  গোয়ালন্দ ঘাট থানার ওসির পূর্ণাঙ্গ দায়িত্ব পাওয়ার প্রতিক্রিয়া জানতে চাইলে আব্দুল্লাহ্ আল তায়াবীর ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম(বার), পিপিএম(বার) এবং রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার)সহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এছাড়াও তিনি দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন। 

পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছ বাণী
মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ