ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর বিএনপি’র তিনটি থানা ও পাংশা পৌর কমিটির অনুমোদন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-২৮ ১৩:৩৬:৩৬

রাজবাড়ী জেলার ৩টি থানা ও ১টি পৌর শাখা বিএনপি’র ৪১ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। 

  গত ২৬শে ডিসেম্বর জেলা বিএনপির আহ্বায়ক এডঃ লিয়াকত আলী বাবু এবং ১নং যুগ্ম-আহ্বায়ক এডঃ কামরুল আলম কমিটিগুলোর অনুমোদন দিয়েছেন। 

  অনুমোদিত কমিটিগুলোর মধ্যে পাংশা থানা কমিটিতে শাহ্ মোঃ রফিকুল ইসলামকে আহ্বায়ক ও মাহবুবুল হক বকুল মিয়াকে সদস্য সচিব, পাংশা পৌর কমিটিতে বাহরাম হোসেন সরদারকে আহ্বায়ক ও রইচ উদ্দিন খানকে সদস্য সচিব, কালুখালী থানা কমিটিতে খান মোহাম্মদ আইনুল হাবিবকে আহ্বায়ক ও এডঃ রকিবুল হাসান রুমাকে সদস্য সচিব এবং বালিয়াকান্দি থানা কমিটিতে মোঃ গোলাম শওকত সিরাজকে আহ্বায়ক ও খন্দকার মশিউর রহমান চুন্নুকে সদস্য সচিব করা হয়েছে। এছাড়া কালুখালী থানা কমিটিতে জেলা বিএনপির আহ্বায়ক এডঃ লিয়াকত আলী বাবুকে এবং পাংশা থানা কমিটিতে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি নাসিরুল হক সাবুকে ১নং সদস্য করা হয়েছে। 

  কমিটিগুলোর অনুমোদনে জেলা বিএনপির সদস্য সচিবের পরিবর্তে ১নং যুগ্ম-আহ্বায়কের স্বাক্ষর থাকার বিষয়ে জানতে চাইলে জেলা বিএনপির আহ্বায়ক এডঃ লিয়াকত আলী বাবু গতকাল সোমবার সন্ধ্যায় বলেন, ‘নতুন কমিটির অনুমোদনে সদস্য সচিবের স্বাক্ষর না থাকলেও চলবে-কেন্দ্র থেকে এ ধরনের চিঠি দেয়া হয়েছে।’    

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ