ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে এমপি কাজী কেরামত আলীর ৬৬তম জন্মদিন উদযাপন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-২৮ ১৩:৩৭:২২
গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মোঃ নিজামের উদ্যোগে গতকাল ২৮শে ডিসেম্বর বিকালে বর্ণাঢ্য আয়োজনে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর ৬৬তম জন্মদিন উদযাপন করা হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দে বর্ণাঢ্য আয়োজনে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর ৬৬তম জন্মদিন উদযাপন করা হয়েছে। 

  গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মোঃ নিজামের উদ্যোগে গতকাল ২৮শে ডিসেম্বর বিকালে তার উপজেলা সদরস্থ বাসভবন প্রাঙ্গণে এই জন্মদিন উদযাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ফুলের তোড়া দিয়ে এমপি আলহাজ্ব কাজী কেরামত আলীকে জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন করেন।

  অনুষ্ঠানের সংক্ষিপ্ত আলোচনা পর্বে গোয়ালন্দ পৌরসভার মেয়র শেখ মোঃ নিজাম, জেলা আওয়ামী লীগের সদস্য নির্মল কুমার চক্রবর্তী, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা গিয়াসপুরী, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এনায়েত হোসেন জাকির, উপজেলা যুবলীগের সভাপতি ইউনুছ মোল্লা ও গোয়ালন্দ পৌর যুবলীগের সভাপতি সোহেল প্রমুখ এমপি আলহাজ্ব কাজী কেরামত আলীকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ