ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভার নির্বাচনে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদ প্রার্থী ইমরানের মতবিনিময়
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২০-১২-২৯ ১৩:৪৬:৪২
রাজবাড়ী পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমরান সরদারের সমর্থনে গতকাল ২৯শে ডিসেম্বর সন্ধ্যায় দক্ষিণ ভবাণীপুর গ্রামে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমরান সরদারের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

  গতকাল ২৯শে ডিসেম্বর সন্ধ্যায় দক্ষিণ ভবাণীপুর গ্রামের এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। মতবিনিময় সভায় রাজবাড়ী সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, এনজিও রাসের নির্বাহী পরিচালক লুৎফর রহমান লাবু, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগ, লিটন, সোহেল, কুরবান, হান্নান, আজিজ, শাজাহান ও শামীম প্রমুখ বক্তব্য রাখেন। 

  সভায় পৌর কাউন্সিলর পদপ্রার্থী স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমরান সরদার সকলের দোয়া ও সমর্থন কামনা করে বলেন, মহান আল্লাহ্র রহমতে নির্বাচিত হতে পারলে সবসময় আপনাদের পাশে থেকে গরীব-দুঃখী মানুষের সেবা করে যাবো। ওয়ার্ডের রাস্তাঘাট, বিদ্যুৎসহ মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষে বিভিন্ন উন্নয়ন ও সেবামূলক কাজ করে যাবো। আপনারা আমার জন্য দোয়া করবেন এবং পাশে থাকবেন। সেই সাথে সকলকে ইংরেজী নববর্ষের অগ্রীম শুভেচ্ছা জানাচ্ছি।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ