ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
শহীদওহাবপুরে সরকারী খাস জমি থেকে মাটি কেটে বিক্রির দায়ে এক ব্যক্তির ৫০হাজার টাকা জরিমানা
  • আশিকুর রহমান
  • ২০২১-০১-০১ ১৩:০৯:০১
রাজবাড়ী সদর উপজেলার বড় নুরপুর গ্রামে সরকারী খাস জমি থেকে ভেকু মেশিন দিয়ে মাটি কেটে বিক্রি করার অপরাধে গতকাল ১লা জানুয়ারী দুপুরে অভিযুক্ত ইলিয়াস মোল্লাকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের বড় নুরপুর গ্রামে সরকারী খাস জমি থেকে ভেকু মেশিন দিয়ে মাটি কেটে বিক্রি করার অপরাধে ইলিয়াস মোল্লা নামে এক ব্যক্তিকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

  গতকাল ১লা জানুয়ারী দুপুরে রাজবাড়ী সদর উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। শহীদওহাবপুর ইউনিয়ন ভূমি অফিসের তহশীলদার (ভূমি সহকারী কর্মকর্তা) মোঃ আলীমুজ্জামানসহ আর্মড ব্যাটালিয়ন আনসার সদস্যদের একটি টিম ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করে। 

  এ ব্যাপারে সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান বলেন, বড় নুরপুর গ্রামে সরকারী খাস জমি থেকে ভেকু মেশিন দিয়ে মাটি কেটে বিক্রির দায়ে ইলিয়াস মোল্লা নামে এক ব্যক্তিকে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন-২০১০ এর ১৫ ধারা অনযায়ী ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে তাকে ভবিষ্যতে এ ধরনের কাজ থেকে বিরত থাকার জন্য সতর্ক করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে এবং ভূমি দস্যুদের কোন ছাড় দেয়া হবে না।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ